ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

ছয় ঘন্টা পর অপহৃত শিশু উদ্ধার, অপহরনকারী গ্রেফতার
প্রকাশ: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ৫:০৬ পিএম  (ভিজিট : ২৮০)
গাজীপুর মহানগরের বাসন থানাধীন আউটপাড়া এলাকা থেকে অপহরণের ৬ ঘন্টাপর তিন বছরের শিশু নিশাত বাবুকে উদ্ধার করে র‌্যাব। র‌্যাব-১ পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গত বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে উদ্ধার করে। এসময় অপহরণের মুলহোতা মোস্তাফিজুর রহমানকে আটক করেছে র‌্যাব। আটকৃত মোস্তাফিজুর রহমান শেরপুর সদর উপজেলার ডুবারচর এলাকার আবুল কাশেম তারা মিয়ার ছেলে। একই বাসায় ভাড়ায় থাকতেন। অপহৃত শিশু নিশাত বাবু দিনাজপুরের চিরিরবন্দর থানার যৌতগ্রাম এলাকার মোঃ বকুল মিয়ার একমাত্র ছেলে। 

র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার লেফটেনেন্ট কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর মহানগরের আউটপাড়া এলাকার শওকত আলীর বাড়ির ভাড়াটিয়া বকুল মিয়ার একমাত্র শিশু সন্তান নিশাত বাবু(০৩) নিজ বাসা অপহরণ করা হয়। মুক্তিপণ হিসেবে তিন লক্ষ টাকা দাবি করে ।

অন্যথায় অপহরণকারী শিশু ছেলেকে হত্যা করে লাশ গুম করার হুমকি দেয়। এঘটনায় বাসন থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করেন শিশুর বাবা। বিষয়টি র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের জানালে র‌্যাব অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী মোস্তাফিজুর রহমানকে আটক করে। এসময় অপহরনকারীর নিকট থেকে একটি ধাড়ালো সুইচ গিয়ার, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। বকুল মিয়া কয়েকদিন আগে মোস্তাফিজুর রহমানকে চাকুরীচ্যূত করায় শিশু পুত্র নিশাতকে অপহরণ করা হয়েছে বলে প্রাথমিক ভাবে স্বীকার করেছে বলে জানায় র‌্যাব ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close