ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

অবৈধ লেনদেন : শায়েস্তাগঞ্জের ওসিসহ ৫ পুলিশ ক্লোজড
প্রকাশ: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৫ পিএম  (ভিজিট : ১১৩)
অবৈধ লেনদেনের অভিযোগে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেনসহ পাঁচ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। শনিবার রাতে এই তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ার হোসেন।
তিনি জানান, ১৪ সেপ্টেম্বর ঢাকা-সিলেট মহাসড়কের একটি ফ্যাক্টরির সামনের একটি শোরুমের ম্যানেজার লুৎফুর রহমান তার এক কাস্টমারের মোটরসাইকেল করে অলিপুর যাচ্ছিলেন। এ সময় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ মোটরসাইকেলটি আটক করে কাগজপত্র দেখতে চায়। কিন্তু চালক কাগজপত্র বাড়িতে রয়েছে জানালে ম্যানেজার লুৎফুর রহমানের জিম্মায় মোটরসাইকেলটি রেখে চালক বাড়ি থেকে কাগজপত্র আনতে যান। কিন্তু তিনি কাগজপত্র নিয়ে না আসায় পুলিশ লুৎফুরকে থানায় নিয়ে যায়। পরে তাকে হাজতে আটকে টাকা দাবি করেন ওসি মোজাম্মেল হোসেন। টাকা না দিলে তাকে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মামলার হুমকি দেওয়া হয়। এক পর্যায়ে পুলিশের দাবি করা সাড়ে ২৮ হাজার টাকা দিয়ে রাতে থানা থেকে মুক্তি পান লুৎফুর রহমান।
এ ঘটনায় ১৭ সেপ্টেম্বর লুৎফুর পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার কাছে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ সুপার একটি কমিটি গঠন করে তদন্ত শুরু করেন। এতে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় ওসি মোজাম্মেল হোসেনসহ এক সাব-ইন্সপেক্টর ও তিন কনস্টেবলকে ক্লোজড করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, এ ব্যাপারে তদন্ত অব্যাহত রয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close