ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ ৫ কার্তিক ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০

মেয়েকে ধর্ষণ চেষ্টা : পিতা গ্রেফতার
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ পিএম আপডেট: ২১.০৯.২০২০ ১:১১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 302

গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানাধীন কোনাবাড়ী উত্তরপাড়া এলাকায় ১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তার পিতাকে গ্রেফতার করেছে কোনাবাড়ী থানা পুলিশ। 

রোববার (২০ সেপ্টেম্বর) গাজীপুর মহানগরের কোনাবাড়ি আমবাগ উত্তর পাড়া এলাকা থেকে পাষণ্ড ওই পিতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওই কিশোরীর পিতার নাম রাজু আহমেদ (৪০)। সে দিনাজপুর সদর থানার গোবিন্দনগর মন্দিরপাড়া এলাকার মৃত আলম হোসেনের ছেলে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজু আহমেদ তার স্ত্রী সন্তানদের নিয়ে গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানাধীন আমবাগ রোডে কোনাবাড়ী উত্তরপাড়া এলাকার মোজাম্মেল হোসেনে বাড়িতে ভাড়ায় থাকে। পোশাক কারখানায় চাকুরীরত ওই কিশোরীর মা গত শনিবার দিবাগত রাতের শিফটে কারখানায় চাকুরীতে যোগদান করতে চলে যান। ওই ভাড়া বাড়ীতে তাদের একটি মাত্র রুম থাকায় বাবা-মেয়ে একই রুমে ঘুমোতে যান। ওই রাতে স্ত্রী বাড়ীতে না থাকার সুযোগে পাষণ্ড পিতা তার নিজের মেয়ে সতেরো বছরের কিশোরীর উপর হামলিয়ে পড়ে। অনেক্ষন চেষ্টার পর নিজেকে ছাড়াতে না পেড়ে চিৎকার চেঁচামেচি শুরু করে ওই কিশোরী। তার চিৎকার শুনে আশেপাশের ভাড়াটিয়ারা ছুটে এসে ওই কিশোরকে উদ্ধার করেন। পরে কিশোরীর কাছে চিৎকার করার কারন জানতে পেরে কোনাবাড়ী থানা পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে ওই কিশোরীর বাবাকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। সকালে চাকুরী থেকে এসে নিজের স্বামীর কুকর্মের বিষয়ে জানতে পারেন ভুক্তভোগীর মা। রোববার দুপুরে কিশোরীর মা বাদি হয়ে গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানায় স্বামীর বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষন চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কোনাবাড়ি জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, কিশোরীর মা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। বাবা রাজু আহমেদকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরন করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]