ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৮ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭
ই-পেপার  বুধবার ২৮ অক্টোবর ২০২০

করোনায় সিলেটে বাড়ছে সুস্থ্যতার সংখ্যা
মোট আক্রান্ত ১২৩৭৯, সুস্থ্য ৯৯৭৬ ও ২১১ জনের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 80

সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ার সঙ্গে বাড়ছে সুস্থতার সংখ্যাও। এ নিয়ে আশার আলো দেখছেন সংশ্লিষ্টরা। তারা মনে করেন স্বাস্থবিধি মানলে এ ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণ করা যাবে। 

এদিকে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪৬ জন। এ নিয়ে বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯৯৭৬ জনে। চলতি বছরের ১০ মার্চ থেকে মঙ্গলবার পর্যন্ত সিলেট জেলায় সুস্থ হয়েছেন ৫১৬৮ জন, সুনামগঞ্জে ২০৩৫, হবিগঞ্জে ১২৬৯ এবং মৌলভীবাজারে ১৫০৪ জন।

অপরদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে নতুন করে আরও ৪৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১২ হাজার ৩৭৯ জন।

এ বছরের গত ৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম রোগী শনাক্তের পর মঙ্গলবার পর্যন্ত সিলেটে ৬ হাজার ৬৮৬ জন, সুনামগঞ্জে ২৩০২, হবিগঞ্জে ১৭২৩ এবং ৗেলভীবাজারে ১৬৬৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

সবশেষ গত ২৪ ঘণ্টায় (মঙ্গলবার বিকেল পর্যন্ত) প্রাণঘাতি করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাননি। গত ১০ মার্চ থেকে মঙ্গলবার পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫৩ জন, সুনামগঞ্জের ২২ জন, হবিগঞ্জের ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন রয়েছেন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বুলেটিনে এসব তথ্য জানানো হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]