ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০

দিনাজপুরে বালি বোঝাই ট্রাক থেকে ২৫৯ বোতল ফেন্সিডিল উদ্ধার
আটক মাদক ব্যবসায়ী
নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
প্রকাশ: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 162

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ২৫৯ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মাদক বহনকারী একটি ট্রাক জব্দ করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার যসাই দূর্গাপুর গ্রামের মৃৃৃত জবিবর রহমানের ছেলে ট্রাক ড্রাইভার রশিদুল আলম এরশাদ (৩০) ও বড় হরিপুর, মুন্সিপাড়া, ভবের বাজার এলাকার মৃত সামছুল হকের ছেলে হেলপার ছাদেকুল ইসলাম সাদ্দাম (৩৩)।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার ঘোড়াঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ আজিম উদ্দিন এর নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের কলাবাড়ি ভান্ডারী বাজার এলাকায় চেকপোস্ট স্থাপনের মাধ্যমে গাড়ি তল্লাশি করাকালে ভোর সাড়ে ৫টায় একটি ট্রাক দ্রæত গতিতে আসতে থাকলে সন্দেহ হলে থামানোর সংকেত দেয় থানা পুলিশ। এ সময় ট্রাকটির চালক এবং হেলপার পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্স তাদেরকে আটক করতে সক্ষম হয়।

পরে ট্রাকটি তল্লাশি করলে বালির উপর চটের বস্তার মধ্যে ২৫৯ বোতল আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ত্রিপল দিয়ে ঢাকা অবস্থায় উদ্ধার করে। এসময় বালি ভর্তি ট্রাক ঢাকা মেট্রো-ট-২২-৭৯৯৩ জব্দ করে থানা পুলিশ ।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দীন জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য পরিবহন এবং নিজ দখলে মাদক রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হবে তাদের।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]