ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

রাজস্থান রয়্যালসের কাছে বিধ্বস্ত চেন্নাই
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:২২ পিএম আপডেট: ২৩.০৯.২০২০ ৪:২৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 34

রাজস্থান রয়্যালসের কাছে বিধ্বস্ত হলো চেন্নাই সুপার কিংস। গতরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরের চতুর্থ ম্যাচে রাজস্থান ১৬ রানে হারায় মহেন্দ্র সিং ধোনির চেন্নাইকে।


শারজাহতে টস জিতে প্রথমে ফিল্ডিংএ নামে চেন্নাই। ব্যাট হাতে স্যামসনের ৩২ বলে ৭৪, অধিনায়ক অস্ট্রেলিয়ার স্মিথের ৪৭ বলে ৪টি করে চার-ছক্কায় ৬৯ রান এবং ইংল্যান্ড পেসার জোফরা আর্চারের ৮ বলে অপরাজিত ২৭ রানের ঝড়ো ইনিংসের সুবাদে ২০ ওভারে ৭ উইকেটে ২১৬ রানের পাহাড় গড়ে রাজস্থান।

ম্যাচ সেরা স্যামসনের আগুন ঝড়ানো ইনিংসে ৯টি ছক্কা ও ১টি চার ছিলো। ইনিংসের শেষ ওভারে চেন্নাইয়ের পেসার দক্ষিণ আফ্রিকার লুঙ্গি এনগিডির প্রথম চার বলেই চারটি ছক্কা মারেন আর্চার। চেন্নাইয়ের স্যাম কারান ৩৩ রানে ৩ উইকেট নেন।

২১৭ রানের লক্ষ্যে চেন্নাইয়ের উপরের সারির ব্যাটসম্যানরা বড় ইনিংস খেলতে ব্যর্থ হন। তারপরও দক্ষিণ আফ্রিকার ফাফ ডু-প্লেসিসের ৩৭ বলে ১টি চার ও ৭টি ছক্কায় ৭২ রানের কল্যাণে লড়াই করার চেষ্টা করছিলো চেন্নাই। কিন্তু সেই লড়াই বৃথা যায়। শেষদিকে, ৩টি ছক্কায় ১৭ বলে অপরাজিত ২৯ রান করে হারের ব্যবধান কমান ধোনি। রাজস্থানের স্পিনার রাহুল তিওয়াড়ি ৩৭ রানে ৩ উইকেট নেন। এই জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করলো রাজস্থান। আর দ্বিতীয় ম্যাচে প্রথম হার চেন্নাইয়ের। বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]