ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৮ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭
ই-পেপার  বুধবার ২৮ অক্টোবর ২০২০

পাবনায় প্রধান নির্বাচন কমিশনার
নির্বাচনের সকালে যাবে ব্যালট পেপার
পাবনা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 25

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেছেন, পাবনা-৪ আসনের উপনির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ অনুযায়ী সব নির্বাচনের সব ব্যবস্থা নেবে কমিশন। ভোটের দিন সকালে প্রতিটি ভোটকেন্দ্রে যাবে ব্যালট পেপার। আর স্বাস্থ্যবিধি মেনে ভোটাররা যাতে ভোটকেন্দ্র আসে তার জন্য আমরা অনুরোধ করছি ভোটারদের।
বুধবার সকালে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনি আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দিয়ে তিনি গণমাধ্যমকর্মীদের কাছে এ কথা বলেন। প্রধান নির্বাচন কমিশনার বলেন, গণতান্ত্রিক ধারাবাহিকতা রক্ষার সাংবিধানিক বাধ্যবাধকতায় করোনাকালে নির্বাচন করছে কমিশন।
আগামী ২৬ সেপ্টেম্বর ৭১ পাবনা-৪ আসনের উপনির্বাচন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে। প্রার্থীদের নির্বাচন আচরণবিধি মেনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে অংশগ্রহণকারীদের দায়িত্বশীল আচরণেরও আহŸান জানান তিনি। এই বিষয়ে জেলা স্বাস্থ্য বিভাগের দায়িত্বশীল কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। প্রতিটি ভোটকেন্দ্রে স্বাস্থ্যবিধির উপকরণ ধাকবে।
আইনশৃঙ্খলা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর কবীর, জেলা প্রশাসক কবির মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামসহ জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন। পরে বিকাল ৩টায় ঈশ^রদী উপজেলায় ও বিকাল ৪টায় আটঘরিয়া উপজেলাতে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। প্রার্থীদের সঙ্গে কথা বলে নির্বাচনের জন্য আরও কি ধরনের ব্যবস্থা গ্রহণ করা যায় সেটি করা হবে। গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত নির্বাচন নিয়ে কোনো অভিযোগ করেনি প্রার্থীরা। এই নির্বাচনে সরকারদলীয় কোনো এমপি-মন্ত্রী নির্বাচনের প্রচার-প্রচারণায় অংশগ্রহণ করেনি। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]