ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ৩০ অক্টোবর ২০২০

সংবাদ সম্মেলন ডেকে প্রশ্নোত্তর না দিয়ে চলে গেলেন বাঁশখালীর এমপি!
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:১০ পিএম আপডেট: ২৪.০৯.২০২০ ৬:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 158

চট্টগ্রামে মুক্তিযোদ্ধাদের সমাবেশে হামলা, মুক্তিযুদ্ধ নিয়ে বিতর্কিত মন্তব্যের বিষয়ে নিজ অবস্থান জানাতে গিয়ে কোনও প্রশ্নের উত্তর না দিয়েই চলে গেলেন চট্টগ্রামের বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী।

২৪ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের মৌলানা আকরাম খা মিলনায়তনে বাঁশখালী উপজেলা ও পৌর আওয়ামী লীগ এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

তবে এর আগে, এমপি মোস্তাফিজুর রহমান চট্টগ্রামের স্থানীয় এক সাংবাদিককে দেওয়া সাক্ষাৎকারে বাঁশখালীতে কোনও মুক্তিযুদ্ধ হয়নি, এবং ডা. আলী আশরাফ কোনও মুক্তিযোদ্ধা নন বলে মন্তব্য করলেও সংবাদ সম্মেলনে ডা. আলী আশরাফকে বীর মুক্তিযোদ্ধা বলে সম্বোধন করেন। 

বঙ্গবন্ধুর হত্যার প্রথম প্রতিবাদকারী মৌলভী সৈয়দের বড় ভাই ডা. আলী আশরাফের গার্ড অব অনার না দেওয়ায় তাঁর সম্পৃক্ততা এবং ২৪ আগস্ট চট্টগ্রাম প্রেস ক্লাবে মুক্তিযোদ্ধাদের সমাবেশে এমপির অনুসারীদের হামলার বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন শুরু করলেই কোনও উত্তর না দিয়ে সংবাদ সম্মেলন স্থল ত্যাগ করেন এই সংসদ সদস্য।

জানা যায়, চট্টগ্রামের বাঁশখালীর মুক্তিযোদ্ধা ডা. আলী আশরাফের মৃত্যুতে গার্ড অব অনার না দেওয়ায় ফের আলোচনায় আসেন  বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমান।

এরপর গত ২৪ আগস্ট চট্টগ্রাম প্রেস ক্লাবে মুক্তিযোদ্ধাদের সমাবেশে পৌর মেয়র সেলিমুল হক ও এমপির পিএস রাসেলের নেতৃত্বে এমপির অনুসারীরা মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ও সাংবাদিকদের ওপর হামলা করে। এতে  মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর আহাম্মদ, মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদসহ অর্ধশত আহত হন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]