ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

মুম্বাইয়ের কাছে হার দিয়ে শুরু কলকাতার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 116

রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৪৯ রানের হার দিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে যাত্রা শুরু করলো শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। দ্বিতীয় ম্যাচে প্রথম জয় পেল মুম্বাই।

আবু ধাবিতে টস জিতে প্রথমে ফিল্ডিংএ নামে কলকাতা। শুরুটা ভালো না হলেও, অধিনায়ক রোহিত ও সূর্যকুমার যাদব দ্বিতীয় উইকেটে ৫৮ বলে ঝড়ো ৯০ রানের জুটি গড়েন। যাদব ৬টি চার ও ১টি ছক্কায় ২৮ বলে ৪৭ রানে থামেন। তবে দলকে বড় সংগ্রহে পৌঁছাতে বড় ভূমিকা রাখেন রোহিত।

১৮তম ওভারে আউট হবার আগে ৫৪ বলে ৮০ রান করেন ম্যাচ সেরা রোহিত। তার ইনিংসে ৩টি চার ও ৬টি ছক্কা ছিলো। এছাড়া সৌরভ তিওয়ারির ১৩ বলে ২১, হার্ডিক পান্ডিয়ার ১৩ বলে ১৮ ও ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ডের ৭ বলে অপরাজিত ১৩ রানের কল্যাণে ২০ ওভারে ৭ উইকেটে ১৯৫ রান পায় মুম্বাই।

১৯৬ রানের জবাবটা যুতসই হয়নি কলকাতার। ১০১ রানের মধ্যে দলের ছয় স্বীকৃত ব্যাটসম্যানের বিদায় ঘটে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৬ রানে থামে কলকাতার ইনিংস। শেষদিকে, ১২ বলে ১টি চার ও ৪টি ছক্কায় দলের পক্ষে সর্বোচ্চ ৩৩ রান করেন অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্স। তবে বল হাতে নিষ্প্রভ ছিলেন সাড়ে ১৫ কোটি টাকা দিয়ে কেনা কামিন্স। ৩ ওভারে দেন ৪৯ রান। কামিন্সের পর কলকাতার পক্ষে অধিনায়ক দিনেশ কার্তিক ৩০ ও নিতিশ রানা ২৪ রান করেন। মুম্বাইয়ের হয়ে নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট-অস্ট্রেলিয়ার জেমস প্যাটিনসন-জসপ্রিত বুমরাহ ও রাহুল চাহার ২টি করে উইকেট নেন।বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]