ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৭ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

ইডেন কলেজের অধ্যক্ষ হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ সমাপ্ত
আদালত প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৬ পিএম আপডেট: ২৪.০৯.২০২০ ১১:২৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 13

ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যা মামলায় তার বাসার দুই গৃহপরিচারিকার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ সমাপ্ত ঘোষণা করেছেন আদালত।
বৃহস্পতিবার এ মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। এদিন মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার এসআই আলমগীর হোসেন মজুমদার সর্বশেষ সাক্ষী হিসেবে সাক্ষ্য প্রদান করেন। এ সময় ঢাকার দ্রæতবিচার ট্রাইব্যুনাল-১-এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান সাক্ষীর জবানবন্দি গ্রহণ করেন। সাক্ষীর জবানবন্দি গ্রহণের পর আসামিপক্ষের আইনজীবীরা তাকে জেরা করেন। তার সাক্ষ্যগ্রহণ শেষে আদালত মামলার সাক্ষ্যগ্রহণ সমাপ্ত ঘোষণা করে আগামী ২৭ সেপ্টেম্বর আসামিদের আত্মপক্ষ সমর্থনে শুনানির জন্য দিন ধার্য করেন। এদিন সাক্ষ্যগ্রহণ থাকায় কারাগার থেকে দুই আসামি গৃহকর্মী রিতা আক্তার ওরফে স্বপনা ও রুমা ওরফে রেশমাকে আদালতে হাজির করা হয়।
উল্লেখ্য, গত বছরের ১০ ফেব্রæয়ারি রাত ৮টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ার ভবনে নিজ বাসা থেকে ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ১১ ফেব্রæয়ারি সকালে রাজধানীর নিউমার্কেট থানায় মাহফুজা চৌধুরীর স্বামী ইসমত কাদির গামা বাদী হয়ে হত্যা মামলা করেন। মাহফুজা চৌধুরী ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন কলেজের অধ্যক্ষ ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]