ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১ নভেম্বর ২০২০ ১৭ কার্তিক ১৪২৭
ই-পেপার রোববার ১ নভেম্বর ২০২০

সিঁদ কেটে তুলে নিয়ে শিশু ধর্ষণ
সেই ধর্ষক আলী হোসেন গ্রেফতার
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১১:১৬ পিএম আপডেট: ২৪.০৯.২০২০ ১১:৩৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 49

কিশোরগঞ্জের করিমগঞ্জে বসতঘরের সিঁদ কেটে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত অবস্থায় ৬ বছরের এক শিশুকে তুলে নিয়ে ধর্ষণ মামলার আসামি আলী হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া গাছবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, শিশুটিকে ধর্ষণের পর পালিয়ে ঢাকায় চলে যায় আলী হোসেন। সেখান থেকে কিশোরগঞ্জ আসে। গ্রেফতারের পর দুপুরে ধর্ষক আলী হোসেনকে কিশোরগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে নেওয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিমান্ড আবেদন করে তাকে আদালতে পাঠানো হবে বলে জানান, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ। তিনি জানান, গ্রেফতার আলী হোসেনের বিরুদ্ধে এলাকায় একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে।
এ দিকে ধর্ষক আলী হোসেনকে গ্রেফতারের খবরে উল্লাস করেছে এলাকাবাসী। শিশুটির বাবা-মা তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, ঘটনার পর থেকে আলী হোসেনকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। কিন্তু তাকে পাওয়া যাচ্ছিল না।
৭ সেপ্টেম্বর রাতে করিমগঞ্জ উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের সাঁতারপুর গ্রামের দরিদ্র রিকশাচালক রমজান মিয়ার ৬ বছরের শিশুকন্যাকে বাবা-মায়ের সঙ্গে ঘুমন্ত অবস্থায় ঘরের সিঁদ কেটে নিয়ে যায় একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আলী হোসেন (৫৫)। ধর্ষণের পর শিশুটিকে বাড়ির পাশে একটি ধানক্ষেতে ফেলে রেখে পালিয়ে যায় আলী হোসেন। সকালে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে ওইদিনই আলী হোসেনকে আসামি করে করিমগঞ্জ থানায় মামলা করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]