ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৬ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

এএফসি প্রেসিডেন্টকে বাফুফের আমন্ত্রণ
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১১:৫৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 13

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচন ৩ অক্টোবর। এজিএম ও নির্বাচন অনুষ্ঠানে এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফাকে আমন্ত্রণ জানিয়েছে বাফুফে। যদিও তার ওই সময় ঢাকা আসার সম্ভাবনা কম। এ প্রসঙ্গে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘আমরা এশিয়ান ফুটবল কনফেডারেশনের প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানিয়েছি এজিএম ও নির্বাচনের দিনে। এখনও এএফসি থেকে কিছু জানায়নি যে প্রেসিডেন্ট ঢাকায় আসবেন কি না। আশা করি দুয়েকদিনের মধ্যেই এএফসি আমাদের জবাব দেবে।’
জানা গেছে, এএফসি অফিসিয়ালি চিঠি দিয়ে তাদের প্রেসিডেন্টের ঢাকা সফরের বিষয়ে কিছু না জানালেও শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফা নাকি ব্যক্তিগতভাবে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনকে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছেন, তিনি আসতে পারবেন না। এজিএম ও নির্বাচন সামনে রেখে বড় একটা প্রশ্ন ছিলÑ ফিফা বা এএফসির প্রতিনিধি উপস্থিত থাকবেন কি না। তবে এশিয়া এবং বিশ^ ফুটবলের দুই অভিভাবক সংস্থা আগেই জানিয়ে দিয়েছে, তারা করোনাকালে কোনো প্রতিনিধি পাঠাবে না। তবে ডিজিটাল প্ল্যাটফর্মে বাফুফের এজিএম ও নির্বাচন পর্যবেক্ষণ করবে।
এদিকে বাফুফে নির্বাচন সামনে রেখে দুই-আড়াই বছর আগে থেকে যে আলোচনা ছিল, ১৫ দিন আগে সেটা আর নেই। তরফদার মো. রুহুল আমিনের পর বাদল রায় সরে দাঁড়ানোয় দেশের সবচেয়ে জনপ্রিয় খেলার ফেডারেশনটির ভোট এখন অনেকটাই একতরফা। সভাপতিসহ সব পদে একাধিক প্রার্থী থাকায় ভোট হবে ঠিকই, কিন্তু সে ভোট কতটা জমজমাট হবেÑ তা নিয়ে অনেকেই সন্দিহান। কারণ একটাই, কাজী সালাউদ্দিন ও তার সমমনারা একটি পূর্ণাঙ্গ প্যানেল দিলেও তার প্রতিপক্ষরা সেটা পারেননি। সভাপতি পদে কাজী মো. সালাউদ্দিনের বিপক্ষে শফিকুল ইসলাম মানিক একাই নির্বাচন করছেন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]