ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১ নভেম্বর ২০২০ ১৭ কার্তিক ১৪২৭
ই-পেপার রোববার ১ নভেম্বর ২০২০

মা হলেন সুপার মডেল গিগি হাদিদ
আনন্দ সময় ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 27

ওয়ান ডিরেকশন ব্যান্ডের সাবেক সদস্য জায়ান মালিকের সন্তানের মা হলেন মার্কিন সুপার ফ্যাশন মডেল গিগি হাদিদ। মার্কিন এ দম্পতির এটিই প্রথম সন্তান।
বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নবজাতকের হাতটি শক্ত করে ধরে তোলা একটি ছবি পোস্ট করে তাদের প্রথম কন্যা সন্তান জন্মের খবরটি নিশ্চিত করেছেন জায়ান।
টুইটারে সঙ্গীতশিল্পী জায়ান লিখেছেন, ‘এই আমাদের ছোটকন্যা, সে স্বাস্থ্যবান এবং ভীষণ সুন্দর দেখতে হয়েছে। এই মুহূর্তে আমি যা অনুভব করছি তা ভাষায় বর্ণনা করা কঠিন। ক্ষুদ্র এ মানুষটির জন্য আমি যে ভালোবাসা অনুভব করছি তা আমার নিজেরও উপলব্ধির বাইরে। তার সঙ্গে পরিচিত হতে পেরে কৃতজ্ঞ, সে আমারই সন্তান এটা বলতে পেরে আমি গর্বিত, সামনের সময়গুলো আমরা যে একসঙ্গে কাটাতে যাচ্ছি তার জন্য কৃতজ্ঞ।’ ২০১৫ সালের ডিসেম্বরে গিগি হাদিদের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন জায়ান। সেই সময় পাঁচ মাসের অন্তঃসত্ত¡া ছিলেন জনপ্রিয় এই তারকা।  দীর্ঘ পাঁচ বছর ধরে জায়ান-জিজির মন দেওয়া-নেওয়া চলে। মধ্যে সেটি ভেঙে গেলেও আবার জোড়া লাগে। ২০১৬ সালের শুরুর দিকে নিজের প্রথম সলো ভিডিও অ্যালবামে প্রেমিকার সঙ্গে শুটিং করেন সাবেক ‘ওয়ান ডিরেকশন’ এই তারকা।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]