ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৬ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার সোমবার ২৬ অক্টোবর ২০২০

ভৈরবে কাঠের গুঁড়া দিয়ে মশলা তৈরির দায়ে তিনজন আটক, মশলা জব্দ
ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০, ৮:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 44

ভৈরবে কাঠের গুঁড়া দিয়ে  মশলা তৈরির দায়ে তিনজন আটকসহ  মশলা জব্দ। আটকৃতরা হলেন, ভৈরবের পঞ্চবটি এলাকার মৃত শামসু মিয়ার ছেলে মোঃ আবুল হাসেম (৬০), আবুল হাসেমের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২২), নবীপুর গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী মোসাঃ সেরেনা (৩৫)।

গতকাল বৃহস্পতিবার রাতে ভৈরবের পুরাতন ক্যাম্প ঘাট এলাকার মেঘনা  মশলা মিল হতে ২৩৯০ কেজি বিভিন্ন ভেজাল  মশলাসহ ০৩ জনকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

শুক্রবার সকালে র‍্যাব এক প্রেস বিফিং এ জানান, ভৈরব পৌর শহরের লঞ্চঘাট এলাকার মেঘনা মসলা মিলে কতিপয় অসাধু ব্যবসায়ী অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে নিন্মমানের বিভিন্ন প্রকার  মশলা উপকরণের সাথে মানবদেহের জন্য ক্ষতিকারক রং, চালের কুড়া, পঁচা ডালের গুঁড়া মিশিয়ে ভেজাল মসলা তৈরি করছে।

এই তথ্যের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন দ্বয়ের নেতৃত্বে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল বাজাররস্থ লঞ্চঘাট এলাকার মেঘনা মশলা মিলে অভিযান চালিয়ে তিনজনসহ ২৩৯০ কেজি ভেজাল মশলা জব্দ করা হয়।

ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, অভিযানের সময় মেঘনা মশলা মিলে তল্লাশি করে বিভিন্ন প্রকারের ভেজাল মশলা মরিচের গুড়া-৯৫৫ কেজি, হলুদের গুড়া-৬০০ কেজি, ধনিয়ার গুড়া-৭০৫ কেজি, ডাল-১০০ কেজি, শুকনা মরিচ-৩০ কেজি, হলুদ রং ও লাল রং-৩৩০ গ্রাম উদ্ধার করে জব্দ করা হয়।

জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য সাড়ে পাঁচ লাখ টাকা। এ বিষয়ে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]