ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ৩০ অক্টোবর ২০২০

তরুণী ধর্ষণ, এবার অর্জুন গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: রোববার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৭ পিএম আপডেট: ২৭.০৯.২০২০ ১২:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 185

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে তরুণী ধর্ষণের মামলার আরেক আসামি অর্জুন লস্করকে (২৫) গ্রেফতার করা হয়েছে। সে জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে ও শাহপরান রাজপাড়া এলাকার বাসিন্দা।

রোববার হবিগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সিলেটের একটি টিম হবিগঞ্জে থেকে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেফতার করেছে। জেলার হবিগঞ্জের মাধবপুরে মনতলা সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে তরুণী ধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুরকে গ্রেফতার করে পুলিশ। রোববার সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সাইফুর রহমান (২৮) সিলেটের বালাগঞ্জ উপজেলার চান্দাইপাড়া গ্রামের তাহিদ মিয়ার ছেলে। সে এমসি কলেজের ৫ম ব্লক হোস্টেলে বসবাস করতো। সাইফুর অস্ত্র মামলার ও আসামি।

প্রসঙ্গত, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে এমসি কলেজ হোস্টেলে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ছাত্রলীগের নেতাকর্মীরা গণধর্ষণ করেন। খবর পেয়ে ওই দম্পতিকে হোস্টেল থেকে উদ্ধার করে পুলিশ। পরে ধর্ষণের শিকার ওই নারীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার (২৬ সেপ্টেম্বর) ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২/৩ জনকে অভিযুক্ত করে এসএমপি’র শাহপরাণ থানায় মামলা দায়ের করেন ওই নারীর স্বামী। এছাড়া অস্ত্র উদ্ধারের ঘটনায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে আসামি করে শাহপরাণ থানায় পৃথক আরেকটি মামলা দায়ের
করা হয়।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]