ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৬ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

আদালতে জবানবন্দি দিলেন ছাত্রাবাসে ধর্ষিতা সেই তরুণী
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: রোববার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:২০ পিএম আপডেট: ২৭.০৯.২০২০ ৩:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 126

আদালতে জবানবন্দি দিয়েছেন সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের শিকার হওয়া তরুণী। রোববার দুপুরে সিলেট মহানগর হাকিম ৩য় আদালতের বিচারক শারমিন খানম নিলার কাছে তিনি সে রাতে কী ঘটেছিল তার বর্ণনা দেন।

কোর্ট ইন্সপেক্টর মো. জামশেদ আলম এ তথ্য নিশ্চিত করে সময়ের আলোকে বলেন, দুপুরে পুলিশ ওই তরুণীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আদালতে নিয়ে আসে। বেলা দেড়টার দিকে তিনি আদালতে ওই রাতের ঘটনার ব্যাপারে বিস্তারিত বর্ণণা দেন। আদালত তার জবানববন্দি লিবিবদ্ধ করেন।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে এমসি কলেজে বেড়াতে যান সিলেটের দক্ষিণ সুরমার এক দম্পত্তি। ছাত্রলীগের ৫/৬ জন নেতাকর্মী তাদের ধরে ছাত্রাবাসে নিয়ে আসে। সেখানে দুজনকেই মারধর করে তারা। পরে স্বামীকে বেঁধে রেখে তার সামনেই স্ত্রীকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার তরুণী বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি আছেন।

এঘটনায় শনিবার ছাত্রলীগের ৬ নেতাকর্মীর নাম উল্লেখ করে ৯ জনের বিরুদ্ধে মামলা করেন ধর্ষিতার স্বামী। পুলিশ রোববার সকালে সুনামগঞ্জ থেকে প্রধান আসামি সাইফুর রহমান ও হবিগঞ্জ থেকে আরেকর আসামি অর্জুন লস্করকে গ্রেফতার করে।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]