ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ ৫ কার্তিক ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০

ছেলের জন্মদিনে অপুর বিষণ্ন স্ট্যাটাস
সময়ের আলো অনলাইন
প্রকাশ: রোববার, ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৩:৫৯ পিএম আপডেট: ২৭.০৯.২০২০ ৪:০২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 245

আজকে  আব্রাম খান জয়ের জন্মদিন। তাই দিনটি অপু বিশ্বাসের কাছে বিশেষ। তবে ছেলের জন্মদিনের এই আনন্দের দিনে আপু একটি বিষাদঘণ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি ছেলের জন্মদিনের পাশাপাশি সদ্য মৃত মাকে স্মরণ করেছেন।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, আজ ২৭ সেপ্টেম্বর, আমার কলিজার টুকরা সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। আপনারা সবাই জানেন, এই মাসে আমি আমার মাকে হারালাম। আমার জীবনের সবচেয়ে বেশি আপনজন এই দু'জন মানুষ। জয়ের গত জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন আমার মা-ই করেছেন। তিনি সবচেয়ে বেশি উচ্ছ্বসিত থাকতেন জয়ের জন্মদিনের অনুষ্ঠান নিয়ে! মা, তুমি যেখানেই থাকো জয়ের জন্য আশীর্বাদ করো। তোমার আশীর্বাদে জয়কে যেন একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

এর তিনি আরও লিখেন, বাবা এবার তোমার জন্মদিনের কোনো আয়োজন-ই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই। আমরা আর কখনো তোমার দিদার দেখা পাব না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি, তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি। আপনারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন। জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার!




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]