ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৮ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭
ই-পেপার  বুধবার ২৮ অক্টোবর ২০২০

রিকশাচালক রাসেল হত্যা
জামালপুরে ২ ভাইয়ের ফাঁসি, সাতজনের যাবজ্জীবন
জামালপুর প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫২ পিএম আপডেট: ২৮.০৯.২০২০ ১২:০৩ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 25

জামালপুরের ইসলামপুর উপজেলার শশারিয়াবাড়ি গ্রামের রিকশাচালক রাসেল (২৫) হত্যা মামলার রায়ে দুই সহোদরকে ফাঁসি ও সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। রোববার দুপুরে জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খান এই রায় ঘোষণা করেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার অন্য চার আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়। মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই সহোদর হলোÑ ইসলামপুর উপজেলার শশারিয়াবাড়ি গ্রামের বুদু মিয়ার ছেলে ভুট্টু (৩০) এবং খালেক (৪৫)। মৃত্যুদণ্ডপ্রাপ্তদের ৫০ হাজার টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয় রায়ে।
অন্যদিকে মামলার যাবজ্জীবন দণ্ড পাওয়া আসামিরা হলোÑ ছামিউল (৩০), জহিজল (৩০), রশিদ (৪৫), মো. কাশি (৫০), ফুলু মিয়া (৩০), বিদ্যুৎ (২৫) ও বাবুল (২৫)। তাদেরও ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।
মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী নির্মল কান্তি ভদ্র জানান, ২০০৭ সালে ২৬ ডিসেম্বর জুয়া খেলার জেরে রাসেলকে হত্যা করা হয়। রাসেলের মা আছিয়া খাতুন বাদী হয়ে ১৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলায় ২৫ জন সাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় ঘোষণা করেন। মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট নির্মল কান্তি ভদ্র এবং আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মুহাম্মদ বাকীবিল্লাহ ও মো. আনোয়ারুল করিম শাহজাহান।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]