ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৪ কার্তিক ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০

পিবিআই হেফাজতে আসামির মৃত্যু
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 116

বাগেরহাট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের হেফাজতে রাজা ফকির নামের এক আসামির মারা গেছেন। পরিবারের অভিযোগ পুলিশ তাকে পিটিয়ে হত্যা করেছে।

রাজা ফকিকের মৃত্যুর খবর পেয়ে গতকাল সোমবার সন্ধ্যায় তার বাবা ও স্বজনরা হাসপাতালে ছেলের মৃত লাশ দেখে। এসময় রাজা ফকিরের বাবা বাবু ফকির জানন, রবিবার (২৭ সেপ্টেম্বর) রাতে পটুয়াখালীর এক আত্মীয়ের বাড়ি থেকে রাজা ফকিরকে আটক করে বাগেরহাটে নিয়ে আসেন বাগেরহাট পিবিআই-এর আবু সাইদ। আনার পথে রাজার ওপর শারীরিক নির্যাতন চালানো হয়। বাগেরহাটে নিয়ে এসেও তার ওপর নির্যাতন চলে। বাদী পক্ষের সহায়তায় পুলিশ আমার ছেলের ওপর নির্যাতন চালিয়ে তাকে হত্যা করেছে। আমার ছেলের ওপর নির্যাতনের বিচার চাই। তারা জানান, বাগেরহাট পিবিআই পটুয়াখালী থেকে রোববার দুপুরে রাজাকে আটক করে নিয়ে আসে। পরে পরিবারের সদস্যরা আটকের খবর পেয়ে পিবিআই অফিসে অনেকবার ধর্ণা দিয়েও রাজার দেখা পাননি।

রাজা ফকির ২০১৯ সালের ১৮ অক্টোবর খানজাহান আলী মাজারে তালিম মল্লিক নামের এক ছাত্রলীগ নেতা হত্যা মামলার এজহারভুক্ত আসামি। এতোদিন তিনি পলাতক ছিলেন। বাগেরহাটের আলোচিত এই হত্যা মামলাটি বর্তমানে বাগেরহাট পিবিআই তদন্ত করছে।

পিবিআই বাগেরহাটের দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম গণমাধ্যমকে জানন, তালিম মল্লিক হত্যা মামলায় রাজা ফকিরকে গ্রেপ্তার করা হয়। তিনি নেশাগ্রস্ত এবং আগে থেকে অসুস্থ ছিলেন। তাকে জিজ্ঞাসাবাদের সময় আরো অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু  হয়। পরিবারের অভিযোগ সঠিক নয়।

ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে হয়েছে বলে জানান পুলিশ সুপার।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]