ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০

শ্রীপুরে ওয়ালটনের গুদামে আগুন
শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:০৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 117

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী পাঠানটেক এলাকায় সোমবার দুপুর আড়াইটার দিকে ওয়ালটন প্লাজার একটি শো-রুমের গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বিকেল পৌনে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন দমকল কর্মীরা।

ওয়াল্টন প্লাজা শো’রুমের ব্যবস্থাপক ইব্রাহিম খলিল জানান, পাশে হাবিব মোড়লের মালিকানাধীন ওয়ালটন প্লাজা’র শো-রুমটি থাকলেও স্থানীয় রাসেল মোড়লের বহুতল ভবনের আন্ডার গ্রাউন্ডে শো-রুমের গুদামটি অবস্থিত। সোমবার দুপুর দেড়টার দিকে হঠাৎ গুদাম থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা ফায়ার স্টেশনে খবর দেয়। পরে শ্রীপুর ও জয়দেবপুর ফায়ার স্টেশনের দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানো কাজ শুরু করলে দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

আগুনের এ ঘটনায় গুদামে থাকা শতাধিক পিস ফ্রিজ, শতাধিক টিভি এবং এসি ছাড়াও বিভিন্ন ইলেক্ট্রনিকস পণ্যের ক্ষয়ক্ষতি হলেও তাৎক্ষনিকভাবে প্রকৃত ক্ষয়ক্ষতির পরিমান নির্ধারণ করা যায়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক আব্দুল হামিদ জানান, খবর পেয়ে শ্রীপুর ও জয়দেবপুর ফায়ার স্টেশনের চারটি ইউনিটের কর্মীরা গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করেন। প্রায় দেড় ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকান্ডের কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমান তাৎক্ষণিকভাবে নির্ণয় করা সম্ভব হয়নি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]