ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০

৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষনের চেষ্টা, অভিযুক্ত শিক্ষক আটক
কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 177

টাঙ্গাইলের কালিহাতীতে ৩য় শ্রেণীর ছাত্রীর ধর্ষনের চেষ্টার অভিযোগে প্রি-ক্যাডেট স্কুলের পরিচালককে আটক করেছে কালিহাতী থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নিষেধাজ্ঞা অমান্য করে উপজেলা সদরের দক্ষিণ বেতডোবার কালিহাতী মডেল প্রি-ক্যাডেট স্কুলে মাসিক পরীক্ষা চলাকালীন দুপুরে ওই ছাত্রীর পরীক্ষা আগে শেষ হওয়ায় নিজ কক্ষে ডেকে নিয়ে পরীক্ষার বিষয়ে কথা বলার সময় শরীরের স্পর্শকাতর অংশে হাত দেয়। পরে ছাত্রীটি কান্না করে দৌড়ে বাড়িতে যাওয়ার সময় পথচারী ও স্থানীয় ব্যবসায়ীরা এসে অভিযুক্তকে আটকে রাখে, ছাত্রীটি বাড়িতে গিয়ে অভিভাবকদের বললে তারা এসে পুলিশে খবর দিলে বিকাল ৪ টায় প্রাথমিক চিকিৎসা শেষে স্কুলের পরিচালক ও কালিহাতী শাজাহান সিরাজ কলেজের সাবেক সহকারী অধ্যাপক অভিযুক্ত ওয়াজেদ আলী খানকে আটক করে থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানা যায়।

উল্লেখ্য, এঘটনায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে ও অভিযুক্ত ওয়াজেদ আলী খানকে এলাকা থেকে বিতাড়িত করার দাবি জানিয়েছেন অনেকে। ইতিপূর্বেও এরকম একাধিক ঘটনায় জেলহাজতে ছিলেন তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]