ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৮ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭
ই-পেপার  বুধবার ২৮ অক্টোবর ২০২০

শ্রীনগরের হাঁসাড়া উপ-স্বাস্থ্যকেন্দ্র যেন এক বাজার
প্রকাশ: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 10

ষ শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
শ্রীনগর উপজেলার হাঁসাড়া ইউনিয়ন উপ-স্বাস্থ্যকেন্দ্র এখন বাজার পরিণত হয়েছে বলে অভিযোগ এলাকাবাসীর। সরকার কোটি কোটি টাকা খরচ করে জনগণের দ্বোরগোড়ায় চিকিৎসা সেবা পৌঁছানোর প্রচেষ্টা চালালেও শ্রীনগর উপজেলা স্বাস্থ্য বিভাগের খামখেয়ালিপনায় তা ব্যাহত হচ্ছে।
হাঁসাড়া বাজার উপ-স্বাস্থ্যকেন্দ্র পরিচালক ডা. নিখিল আইচ সাংবাদিকদের বলেন, হাসপাতালের জায়গা দখল করে প্রতিদিন বাজার কমিটি ৫ টাকা করে ৩০-৪০টি দোকান ঘর থেকে ভাড়া নেয়। দোকান ঘর থাকার কারণে রোগীদের আসা-যাওয়া করতে অসুবিধা হয়ে থাকে। আমি অনেক বার বলার পরও কোনো প্রতিকার পাইনি। দীর্ঘদিন ধরে হাসপাতালের অভ্যন্তরের ১৫ শতাংশ জায়গা বাজারের কথা বলে দখল নেওয়ার জন্য চেষ্টা করছে একটি চক্র।
এ বিষয়ে স্থানীয় একাধিক লোকজন অভিযোগ করে বলেন, সম্পূর্ণ অনৈতিকভাবে হাঁসাড়া বাজার কমিটির লোকজন এই জায়গাটি দখল করেছে। বিষয়টি মোটেও আইনসিদ্ধ নয়। হাঁসাড়া ইউপি চেয়ারম্যান সোলাইমান খান সাংবাদিকদের বলেন, আমার জন্মের পর থেকেই এই জায়গাটি জেনে আসছি হাসপাতালের।
হাঁসাড়া বাজার কমিটির সভাপতি হারুন সাহেব সাংবাদিকদের কে বলেন, এই টাকা উপজেলায় চলে যায়, কে আসে জানতে চাইলে, নাম বলতে পারি না। প্রতি মাসের ৩০ তারিখে আসে। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোসাম্মৎ রহিমা আক্তার সাংবাদিকদের বলেন, রোগীদের কোনো অসুবিদা হলে বিষয়টি দেখব।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]