ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৮ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭
ই-পেপার  বুধবার ২৮ অক্টোবর ২০২০

রাজশাহীতে বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে হত্যা
প্রকাশ: বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 10

রাজশাহী ব্যুরো
বাকিতে পান-সিগারেট না পেয়ে রাজশাহী নগরীতে আদর (৩৮) নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাতে নগরীর ভেড়িপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আদর ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হান্নান বাদী হয়ে ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
রাতেই অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলোÑ কেশবপুর এলাকার বাবর আলীর ছেলে বাপ্পা রাজ (২৮) ও একই এলাকার মৃত আতাহার হোসেনের ছেলে রফিকুল ইসলাম দর্পন (৪৫)।
পুলিশ জানায়, মধ্যরাতে দোকানি আদরের কাছে বাকিতে পান-সিগারেট চেয়েছিলেন এলাকার কয়েকজন লোক। কিন্তু তাতে রাজি হননি আদর। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে দোকানিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তারা।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। মামলাটির তদন্ত করছেন নগরীর রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান। তিনি বলেন, ইতোমধ্যে মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এদিকে ঝিনাইদহ প্রতিনিধি জানান, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ঝিনাইদহে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে হারুন খাঁ (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। হারুন খাঁ সদর উপজেলার কুশাবাডিয়া গ্রামের মৃত জলিল খাঁর ছেলে। পুলিশ অভিযুক্ত আকমল খাঁকে গ্রেফতার করেছে।
ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, হারুন খাঁর সঙ্গে জমিজমা নিয়ে তার চাচাতো ভাই আকমলের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রোববার বিকাল ৩টার দিকে আকমল কবরস্থানে ফলজ ও বনজ গাছের চারা রোপণ করছিলেন। এ সময় হারুন খাঁ আকমলকে সেখানে গাছ লাগাতে নিষেধ করেন। এ নিয়ে দুুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে আকমল লাঠি দিয়ে হারুন খাঁর মাথায় আঘাত করে। এতে হারুন গুরুতর আহত হলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুুুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় হারুন খাঁ মারা যান।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]