ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ অক্টোবর ২০২০ ৮ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ২৪ অক্টোবর ২০২০

চার কোম্পানিকে তালিকাচ্যুত করার সিদ্ধান্ত
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

শেয়ারবাজারে তালিকাভুক্ত ওভার দ্য কাউন্টার (ওটিসি) মার্কেটের চার কোম্পানির লেনদেন বন্ধ করে তালিকাচ্যুত করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। কমিশনের ৭৪২তম নিয়মিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বুধবার বিএসইসির নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) ও মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দোয়েল গ্রæপের ইস্যুকৃত তালিকাভুক্ত ডিবেঞ্চার বিডি জিপার ১৪ শতাংশ ডিবেঞ্চার ও বিডি লাগেজ ১৪ শতাংশ ডিবেঞ্চার এবং ওটিসি মার্কেটে লেনদেনকৃত বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ ডাইং অ্যান্ড ফিনিশিং ইন্ডাস্ট্রিজ, বাংলাদেশ লাগেজ ইন্ডাস্ট্রিজ ও বাংলদেশ জিপার ইন্ডাস্ট্রিজের সাধারণ ও প্রাতিষ্ঠানিক শেয়ারহোল্ডার ও ডিবেঞ্চার হোল্ডারদের বিনিয়োগকৃত অর্থ আদায়ের লক্ষ্যে সিকিউরিটিজের লেনদেন সাময়িকভাবে বন্ধ করে তালিকাচ্যুতির প্রক্রিয়া শুরু করার জন্য নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ জন্য উভয় স্টক এক্সচেঞ্জে একটি এসক্রো অ্যাকাউন্ট যৌথভাবে পরিচালনার মাধ্যমে ডিবেঞ্চার ও শেয়ারহোল্ডারদের অর্থ ও দাবি অভিহিত মূল্যে বা ইস্যু মূল্যে বা সমঝোতার মূল্যে পরিশোধ করা হবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]