ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৮ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

কাজ নিয়ে ফোকাসে আসতে চাই : শ্রদ্ধা
মামুন সোহাগ
প্রকাশ: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 49

বলিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় তারকা অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। একের পর এক ছবির কাজ নিয়ে বেজায় ব্যস্ত থাকেন এই বলিউড সুন্দরী। ২০১০ সালে ‘টিন পাট্টি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পথচলা শুরু করেন শ্রদ্ধা কাপুর। গায়িকা, অভিনেত্রী ও নৃত্যশিল্পী হিসেবেও বলিউডের শীর্ষ নায়িকাদের একজন হয়েছেন শ্রদ্ধা কাপুর। বাবা শক্তি কাপুরের ছায়ায় যাত্রা শুরু হলেও ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন একজন মেধাবী ও পরিশ্রমী তারকা হিসেবে।
করোনার লম্বা ছুটি কাটিয়ে সবাই যখন কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন ঠিক সেই সময় সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ইস্যু ধরে বলিউড তারকাদের বিভিন্ন বিতর্কে পড়তে হয়। শ্রদ্ধা কাপুরও সেখান থেকে রেহাই পায়নি। দেশটির পুলিশ এই মাদক চক্রের সঙ্গে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের যোগসাজশ খুঁজে পাওয়ায় একে একে সবাইকে এনসিবি অফিসে ডাকেন। সেখানে হাজির হলে শ্রদ্ধাসহ আরও দুজন অভিনেত্রীর মোবাইল ফোন জব্দ করে এনসিবি। তাদের ফোনগুলো নিয়ে এনসিবি কর্মকর্তারা তদন্ত করবে বলে জানা গেছে। এ নিয়ে শ্রদ্ধা গণমাধ্যমে জানান, ‘এখন এ নিয়ে কিছু বলতে চাই না। সমালোচকদের সঠিক সময়ে জবাব দেব। নতুন উদ্যোমে আবারও কাজ শুরু করেছি। এখন কাজ নিয়ে ফোকাসে আসতে চাই।’
‘আশিকী টু’, ‘বাঘি’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘হাসিনা পার্কার’, ‘সাহো’ তার অভিনীত অন্যতম সিনেমা। শ্রদ্ধা কাপুরের প্রথম তেলেগু ছবি ‘সাহো’ ভালো ব্যবসা করেছিল। হিন্দি ভার্সনেই ছবিটি আয় করে ১৩৫ কোটি রুপি। তবে হিন্দি, তামিল ও তেলেগু ভার্সন মিলিয়ে ছবিটি আয় করে ৩০৬ কোটি রুপি। মোহিত সুরির ‘আশিকী-টু’ ছবিটি শ্রদ্ধার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছিল। আদিত্য রায় কাপুরের সঙ্গে এ ছবিতে অভিনয় করার পর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। ছবিতে দুর্দান্ত অভিনয় করেন শ্রদ্ধা। ২০১৪ সালে মোহিত সুরির ‘এক ভিলেন’ ছবিতে কাজ করেন তিনি। সমালোচকদের কর্তৃক বহুল প্রশংসিত নাট্য হায়দার চলচ্চিত্রে তার অভিনয়ের জন্য ‘ফিল্মফেয়ার পুরস্কার’ মনোনয়ন লাভ করেন এই বলিউড অভিনেত্রী।
পর্দা কাপিয়ে বাস্তব জীবনেও বলিউড তারকা শ্রদ্ধা কাপুর বেশ জনপ্রিয় ও প্রশংসিত। করোনার কারণে লকডাউনে স্থবির হয়ে পড়েছিল পুরো দেশ। সে সময় তিনি চিড়িয়াখানার বিভিন্ন প্রাণী নিয়ে সমাজ সচেতনতামূলক কাজ করে বেশ প্রশংসিত হয়েছিলেন। কয়েকদিন আগে করোনার কারণে অর্থকষ্টে থাকা ফটো সাংবাদিকদের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেন শ্রদ্ধা। দীর্ঘ বিরতির পর আবারও কাজে ফিরছেন শ্রদ্ধা। তামিল জনপ্রিয় থ্রিলার সিনেমা ‘আদায়ি’ ছবির রিমেক করবে বলিউড। সেখানে আমারা পালের চরিত্রে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]