ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৮ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

চেলসি থেকে রস বার্কলিকে দলে ভেড়ালো এ্যাস্টন ভিলা
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ১:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 92

এবারের মৌসুমে ফ্রাংক ল্যাম্পার্ডের দলের হয়ে তিন ম্যাচে করেছেন এক গোল ২৬ বছর বয়সী এই ইংলিশ মিডফিল্ডার। ভিলা ম্যানেজার ডিন স্মিথ বলেছেন, ‘রসের মত মানসম্পন্ন খেলোয়াড় দলে নিতে পেরে আমরা আনন্দিত। আমি নিশ্চিত ক্লাবের সাফল্যে সে অবদান রাখবে এবং তার জন্য আমাদের দলের উন্নতি হবে।’

২০১৮ সালের জানুয়ারিতে এভারটন থেকে স্ট্যামফোর্ড ব্রীজে যোগ দিয়েছিলেন বার্কলি। লিগ কাপে ইতোমধ্যেই চেলসির হয়ে অংশ নেয়ায় এই টুর্নামেন্টে এ্যাস্টন ভিলার হয়ে মাঠে নামতে পারবেন না বার্কলি। ইতোমধ্যেই স্মিথের দল প্রিমিয়ার লিগের প্রথম দুই ম্যাচে জয় তুলে নিয়েছে। রোববার লিভারপুলের বিপক্ষে ভিলার জার্সি গায়ে বার্কলির অভিষেক হতে পারে।

বার্টান্ড ট্রায়োরে, ওলি ওয়াটকিন্স, ম্যাট ক্যাশ ও এমিলিয়ানো মার্টিনেজের পর এবারের গ্রীষ্মে পঞ্চম খেলোয়াড় হিসেবে বার্কলি ভিলায় যোগ দিলেন। এবারের ট্রান্সফার উইন্ডোতে দুই মিডফিল্ডার হাকিম জিয়েচ ও কেই হাভার্টজকে দলে ভিড়িয়েছে চেলসি। সে কারনেই বার্কলিকে ছেড়ে দিয়েছে ল্যাম্পার্ড। ব্রাইটন ও হোভ আলবিওন, লিভারপুল ও ওয়েস্ট ব্রুমের বিপক্ষে প্রিমিয়ার লিগের প্রথম তিনটি ম্যাচের কোনটিতেই মূল একাদশে জায়গা পাননি বার্কলি। গত মৌসুমে প্রিমিয়ার লিগে ১৩টি ম্যাচে করেছেন তিনটি গোল, এসিস্ট করেছেন চারটিতে।

চেলসির হয়ে সর্বশেষ এবারের মৌসুমে লিগ কাপে চ্যাম্পিয়নশীপ ক্লাব বার্নসলির বিপক্ষে ৬-০ গোলের জয়ের ম্যাচটিতে মাঠে নেমেছেন বার্কলি। মঙ্গলবার টটেনহ্যামের বিপক্ষে লিগ কাপের চতুর্থ রাউন্ডে ৫-৪ গোলের পরাজয়ের ম্যাচটিতে বদলী হিসেবে দলে থাকলেও তাকে মাঠে নামাননি ল্যাম্পার্ড।

এদিকে সোমবার ট্রান্সফার ডেডলাইনের আগে চেলসি জার্মান ডিফেন্ডার এন্টোনিও রুডিগারকে ছেড়ে দিতে পারে। ইতোমধ্যেই তাকে দলে পেতে আরেক ইংলিশ ক্লাব টটেনহ্যাম আগ্রহ প্রকাশ করেছে। বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]