ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৬ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

বোলারদের নৈপুণ্যে টানা দ্বিতীয় জয় কলকাতার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ৭:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 88

বোলারদের নৈপুন্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের ত্রয়োদশ আসরে টানা দ্বিতীয় জয় তুলে নিলো শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের।

গতরাতে টুর্নামেন্টের ১২তম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৩৭ রানে হারিয়েছে কলকাতা। তৃতীয় ম্যাচে দ্বিতীয় জয় কলকাতার। আর সমানসংখ্যক ম্যাচে প্রথম হার রাজস্থানের।

দুবাইয়ে টস জিতে প্রথমে বোলিংএ নামে রাজস্থান। ব্যাট হাতে কলকাতার পক্ষে ছোট ইনিংস খেলেন দলের ব্যাটসম্যানরা। তবে বড় ইনিংস খেলার চেষ্টা করেছিলেন আগের ম্যাচের হিরো ওপেনার শুভমান গিল। আগের ম্যাচে অপরাজিত ৭০ রান করা গিল, এবার করেন ৩৪ বলে ৪৭ রান। তার ইনিংসে ৫টি চার ও ১টি ছক্কা ছিলো।

এছাড়া ইংল্যান্ডের ইয়োইন মরগানের ২৩ বলে ১টি চার ও ২টি ছক্কায় অপরাজিত ৩৪, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেলের ৩টি ছক্কায় ১৪ বলে ২৪ ও নীতিশ রানার ১৭ বলে ২২ রানের সুবাদে লড়াকু সংগ্রহ পায় কলকাতা। ২০ ওভারে ৬ উইকেটে ১৭৪ রান করে কলকাতা। রাজস্থানের ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার ১৮ রানে ২ উইকেট নেন।

১৭৫ রানের লক্ষ্যে খেলতে নেমে কলকাতার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংএ দিশেহারা হয়ে পড়ে রাজস্থানের ব্যাটসম্যানরা। ১০৬ রানে নবম উইকেট পতনে ম্যাচ হার নিশ্চিত হয়ে যায় রাজস্থানের। সাত নম্বরে নামা ইংল্যান্ডের টম কারানের ৩৬ বলে ২টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ৫৪ রান রাজস্থানের হারের ব্যবধান কমিয়েছে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৭ রান করে রাজস্থান। কলকাতার শিবম মাভি-কমলেশ নগরকোতি-বরুন চক্রবর্তী ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন মাভি।বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]