ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৪ অক্টোবর ২০২০ ৮ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ২৪ অক্টোবর ২০২০

পোশাক ছিনতাই মামলায় শ্রীপুরে আ’লীগ নেতা গ্রেপ্তার
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ৭:৫২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 132

একটি কারখানার তৈরী পোশাক ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত ফকিরকে গ্রেপ্তার করেছে পুলিশ।  গ্রেপ্তার লিয়াকত ফকির মুলাইদ গ্রামের জাহেদ আলী ফকিরের ছেলে।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল বুধবার রাতে তার বাড়ি মুলাইদ গ্রাম তাকে গ্রেপ্তার করে। লিয়াকত ফকির সদ্য গঠিত শ্রীপুরের তেলিহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, বুধবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা তাকে গ্রেপ্তার করার পর তাকে থানা পুলিশে হস্তান্তর করা হয়। 

পরে বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয় । গত ১০ আগষ্ট স্থানীয় একটি কারখানার কর্মকর্তা বাদী হয়ে তৈরী পোশাক ছিনতাইয়ের মামলা করেন। 

ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতোপূর্বে তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের কাছ থেকে লুন্ঠিত মালামাল এবং একটি পিক-আপ উদ্ধার করা হয়। গ্রেপ্তাররা তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের ওই নেতার নির্দেশনায় লুটের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশকে জানালে তাকে সেই মামলায় অভিযুক্ত করা হয়।

ব্ল্যাক প্লানেট নীটওয়্যার লিমিটেডের নামের পোশাক কারখানার জ্যেষ্ঠ প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রহমান জানান, গত ৯ আগস্ট দুপুরে ১৫লক্ষ ৩০হাজার টাকার চার হাজার পিস পোশাক ওয়াশ করার জন্য জেএমপি পূর্ব থানাধীণ রেডিয়েশন ওয়াসিং লিমিটেড’র উদ্দেশ্যে কারখানার মাইক্রোবাসযোগে চালক রুহুল আমিন রওনা হন। পরে শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকার ফ্লাইওভারের ৩০গজ দক্ষিণে পৌছামাত্র ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কয়েক যুবক ৩টি মোটরসাইকেলে মাইক্রোবাসটির গতিরোধ করে। 

পরে তারা মাইক্রোবাসে থাকা কারখানার উৎপাদিত ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় ১০ আগস্ট শ্রীপুর থানায় বাদি হয়ে তিনি মামলা দায়ের করেন।

তেলিহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার জানান, লিয়াকত ফকির তার কমিটির সাধারণ সম্পাদক। লিয়াকতের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে শুনেছি। নেতা-কর্মীর কর্মকান্ডের উপর দলের ভাবমূতি নির্ভর করে। তার বিরুদ্ধে কোন পদক্ষেপ নিলে দলের থানা ও জেলা কমিটিই নিতে পারেন। এ ব্যাপারে তারাই সিদ্ধান্ত নেবেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]