ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৭ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

‘নন্দিনী’র অপেক্ষায়  নাজিরা মৌ
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ১০:৩৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 39

অভিনেত্রী নাজিরা মৌ। পাঁচ মাসের ঘরবন্দি সময় কাটিয়ে আগস্ট থেকে নাটকের শুটিংয়ে ব্যস্ত আছেন তিনি। সাড়া ফেলেছে ফরিদুল হাসান পরিচালিত তার ঈদ ধারাবাহিক ‘সুন্দরী বাইদানী’। এই নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে
আছেন নাজিরা মৌ। তবে তিনি অপেক্ষা করছেন তার প্রথম ছবি ‘নন্দিনী’র জন্য। গত মার্চে শোয়েবুর রহমান রাসেল পরিচালিত ছবির শেষাংশের শুটিং হওয়ার কথা ছিল। করোনার জন্য তা সম্পন্ন করা যায়নি। এ ছবিতে নাজিরা মৌর বিপরীতে আছেন কলকাতার ইন্দ্রনীল সেনগুপ্ত। আগামী নভেম্বরে অবশিষ্ট শুটিং হতে পারে বলে জানালেন মৌ। এদিকে নাজিরা মৌ নিয়মিতই ছবির প্রস্তাব পাচ্ছেন। তবে এখনি নতুন ছবিতে যুক্ত হতে চাচ্ছেন না। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নন্দিনী’ চমৎকার একটি গল্পের ছবি। এ ছবির জন্য অনেক পরিশ্রম করেছি। আমি চাই এ ছবিটি আমার প্রথম ছবি হোক। তাই অন্য ছবিতে যুক্ত হচ্ছি না। তবে গল্পনির্ভর অন্যধারার ছবিতে কাজ করার ইচ্ছে আছে। নাজিরা মৌ ওয়েব প্ল্যাটফর্ম নিয়েও ভাবছেন। জানালেন সুন্দর গল্প, চরিত্রসহ সব কিছু মিলে গেলে ওয়েবে কাজ করব। করোনাকালের শুটিংয়ের শুরুতে ভয় থাকলেও এখন কাজ করা অনেক সহজ হয়ে গেছে বলে জানালেন নাজিরা মৌ। তিনি বলেন, প্রথমদিকে একটা ভয় কাজ করত। এখন তা অনেকাংশে কম। আমি ইউনিটে গেলে যেখানে বসি সে জায়গা স্যানিটাইজ করি। স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছি।
উল্লেখ্য, নাজিরা মৌ বর্তমানে প্রচার চলতি ধারাবাহিকের কাজ নিয়ে ব্যস্ত আছেন। ধারাবাহিকগুলো হলোÑ তাশদিক শাহরিয়ার খানের ‘বাকের খনি’, আকাশ রঞ্জনের ‘বউ শাশুড়ি’ ও ‘ভায়রা ভাই’, সোহেল তালুকদারের ‘ভেজাইল্লা গ্রাম’, ফরিদুল হাসানের ‘সুলতান ভাই’, অনিরুদ্ধ রাসেলের ‘চাঁদের হাট’ ইত্যাদি।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]