ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৬ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার সোমবার ২৬ অক্টোবর ২০২০

পাবনায় শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা
পাবনা প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ১০:৪৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

পাবনার ধ ৪ বছরের এক শিশুকে চকোলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় রানু শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে আসামি করা হয়েছে। মঙ্গলবার সুজানগর থানায় এ মামলা দায়ের করেন নির্যাতিতার মা। রানু শেখ উপজেলার গুপিনপুর গ্রামের বাসিন্দা। ধর্ষণের পর থেকে সে পলাতক রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ২৫ সেপ্টম্বর বিকালে উপজেলার গুপিনপুর গ্রামের এক দিনমুজুরের শিশু কন্যাকে একই গ্রামের রানু শেখ চকোলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী ও স্বজনরা ছুটে আসলে কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় রানু শেখ।
পরে ঘটনাস্থল থেকে শিশুটিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা হাসপাতালে চিকিৎসার ভর্তি করানো হয়। মঙ্গলবার শিশুটির মা নিজে বাদী হয়ে সুজানগর থানায় ধর্ষকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার পর থেকেই ধর্ষককে বাঁচাতে মরিয়া হয়ে উঠেছে ওই এলাকার প্রভাবশালী মহল। মামলা প্রত্যাহারের জন্য নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগ করে ভুক্তভোগী পরিবারের সদস্যরা।
সুজানগর থানার ওসি বদরুদ্দোজা বলেন, ঘটনার পরে ধর্ষণের শিকার মেয়েটির পরিবার পক্ষ থেকে থানাতে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি। আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান
অব্যাহত আছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]