ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৬ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার সোমবার ২৬ অক্টোবর ২০২০

কাপাসিয়া খেয়াঘাট স্থানান্তর
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ১০:৪৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 19

গাজীপুরের কাপাসিয়া খেয়াঘাট এলাকার নানা সমস্যা নিয়ে দৈনিক সময়ের আলো পত্রিকায় ধারাবাহিক প্রতিবেদন প্রকাশের পর বিষয়টি নজরে এসেছে উপজেলা প্রশাসনের। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার খেয়াঘাটের স্থান পরিবর্তন করা হয়েছে। বাঁধানো ঘাটে স্থানান্তর করা হয়েছে খেয়াঘাটের সকল নৌকা। এখান থেকেই নদী পার হয়ে তরগাঁও যাওয়া যাবে, ঘুরতে হবে না কাঁচাবাজার।
কাপাসিয়া খেয়াঘাটের সড়কের জনদুর্ভোগ নিয়ে ২২ সেপ্টেম্বর সংবাদ প্রকাশ করা হয়। এর আগে ৪ জানুয়ারি ‘কাপাসিয়ায় বানার নদীতে বর্জ্য দূষিত হচ্ছে পানি’ শিরোনামে দৈনিক সময়ের আলো পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়। এর একদিন পর ৬ জানুয়ারি খেয়াঘাট এলাকা পরিদর্শন করেন ইউএনও ইসমত আরা। কিন্তু তাতেও কমেনি জনদুর্ভোগ। হয়নি কোনো সমাধান। ‘কাপাসিয়ার বাঁধানো খেয়াঘাট আবর্জনার ভাগাড়, সড়ক না থাকায় দুর্ভোগ’ শিরোনামের পর আবারও সংবাদ প্রকাশ করা হয়। খেয়াঘাটের সড়ক, ময়লার উৎকট দুর্গন্ধ, রাতে ঘুটঘুটে অন্ধকারের দুর্ভোগ নিয়ে সময়ের আলো পত্রিকায় ধারাবাহিক প্রতিবেদন প্রকাশের পর বৃহস্পতিবার খেয়াঘাট স্থানান্তর করা হলো।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমত আরা বলেন, দৈনিক সময়ের আলো পত্রিকায় সংবাদ প্রকাশের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। সড়ক না থাকায় মানুষকে চলাচলে ভোগান্তি পোহাতে হচ্ছিল। তাই বৃহস্পতিবার সকালে খেয়াঘাট স্থানান্তর করে সড়ক আছে এমন জায়গায় নেওয়া হয়েছে। পরবর্তী সময়ে এখানে সড়কে বাতিও লাগানো হবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]