ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৬ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুগ্রুপে গুলিবর্ষণ, আহত ১০
উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ১০:৫৮ পিএম আপডেট: ০১.১০.২০২০ ১১:১৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আরসা গ্রæপ ও মুন্না গ্রæপের মধ্যে রাতভর দফায় দফায় গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। বুধবার রাতে উখিয়ার কুতুপালং ক্যাম্পে দুগ্রæপের মধ্যে এ গুলিবর্ষণের ঘটনা ঘটে। ঘটনাকে কেন্দ্র করে ক্যাম্পে চরম উত্তেজনা বিরাজ করছে। এ ছাড়া এ সময় লাঠি ও ছুরিকাঘাতে দুগ্রæপের মধ্যে কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে রোহিঙ্গা লোকজন জানিয়েছেন। কুতুপালং রেজিস্ট্রাড ক্যাম্পের চেয়ারম্যান হাফেজ জালাল আহমদ জানান, ক্যাম্প নিয়ন্ত্রণের ঘটনাকে কেন্দ্র করে আরসা গ্রæপের নেতা মৌলভী আবু আনাস ও মো. রফিকের নেত্বতে মুন্না গ্রæপের মধ্যে বুধবার সন্ধ্যা থেকে রাত ২টা পর্যন্ত দফায় দফায় গুলিবর্ষণ ও হামলার ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীদের হামলায় কুতুপালং ই-বøকের ১০-১৫টি ঝুপড়ি ঘর ভাঙচুর করা হয়।
কুতুপালং ২ নম্বর ক্যাম্পের হেড মাঝি সিরাজুল মোস্তফা বলেন, দুগ্রæপের সংঘর্ষের ঘটনায় চুরি ও লাঠির আঘাতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুজনকে কক্সবাজার সদর হাসপাতালে ও অন্যদের কুতুপালং এনজিওদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুতুপালং ক্যাম্প ইনচার্জ খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছালে রোহিঙ্গা সন্ত্রাসীরা পালিয়ে যান। এ ব্যাপারে জানতে চাইলে উখিয়া থানার নবাগত ওসি আহমেদ সন্জুর মোরশেদ বলেন, ঘটনাটির ব্যাপারে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]