ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৬ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

চট্টগ্রামে ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়া চক্রের ৩ বোনসহ গ্রেফতার ৪
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ১১:০৬ পিএম আপডেট: ০১.১০.২০২০ ১১:২৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

চট্টগ্রামের বোয়ালখালীতে অভিযান চালিয়ে ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়া চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ বোনসহ চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব-৭।
বৃহস্পতিবার রাত ১২টার দিকে গোমদÐী ফুলতল এলাকায় অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন, বোয়ালখালীর গোমদÐী ফুলতল জমাদার বাড়ির ফয়েজুল ইসলামের মেয়ে শাকিলা আক্তার (৩১), কাউছার পারভীন শেপু (২৯) ও ফারজানা আক্তার বেনু এবং নগরের বাকলিয়া থানার চাকতাইয়ের জাহাঙ্গীর আলমের ছেলে মো. সানি।
ভুক্তভোগী একজন ব্যক্তির অভিযোগের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১২টার দিকে গোমদÐী ফুলতল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে প্রতারণা ও ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ১০টি মোবাইল ফোন উদ্ধার করেছে র‍্যাব।
‘গ্রেফতাররা দীর্ঘদিন ধরে মানুষজনকে বিভিন্নভাবে ফাঁদে ফেলে বাসায় নিয়ে নগ্ন করে ছবি তুলে এবং ভিডিও ধারণ করে তা প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে সর্বস্ব কেড়ে নিচ্ছিল।’
চক্রের সদস্যদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্নভাবে মানুষজনকে বাসায় ডেকে ফাঁদে ফেলে সর্বস্ব কেড়ে নেওয়ার কথা স্বীকার করেছে। চক্রের অন্য সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে র‍্যাব-৭। গ্রেফতার ৩ বোনের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় ডজনের অধিক মামলা রয়েছে বলেও জানা গেছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]