ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৬ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

বগুড়ায় ঘুমের বড়ি খাইয়ে বন্ধুকে খুন
নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশ: শুক্রবার, ২ অক্টোবর, ২০২০, ১১:০৬ পিএম আপডেট: ০১.১০.২০২০ ১১:২৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

বগুড়ার শেরপুর উপজেলার জোড়গাছা গ্রামে ধান ক্ষেত থেকে মিনহাজ (২০) নামে এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বগুড়ার ধুনট উপজেলার বোয়ালগাছা গ্রামের আব্দুল মান্নান সরকারের ছেলে ফজলে রাব্বিকে (২৫) আটক করেছে পুলিশ। পুলিশের জেরার মুখে খুনের দায় স্বীকার করেছে রাব্বি।
ঘটনা সূত্রে জানা গেছে, ধুনটের বিশ^হরিগাছা গ্রামের মো. মোজদার হোসেনের ছেলে মিনহাজ ও ফজলে রাব্বি ছিল বন্ধু। সিরাজগঞ্জের কাজিপুরের সোনামুখিতে এক মেয়ের সঙ্গে সম্পর্ক হয় রাব্বির। মিনহাজ ওই মেয়ের সঙ্গে রাব্বির একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি তোলে। এ ছবি নিয়ে মিনহাজ বিভিন্ন সময় রাব্বিকে বøাকমেল করছিল। এ ছাড়াও রাব্বির টাকার দরকার হওয়ায় সে মিনহাজকে হত্যার পরিকল্পনা করে। রোববার শেরপুরের শেরুয়া বটতলায় সুমনের অটোরিকশা মেরামতের দোকানে এসে একটি পুরনো অটোরিকশা বিক্রি করতে চায় রাব্বি। সুমন তাকে দিনের বেলায় আসতে বলে। পরিকল্পনা অনুযায়ী রাব্বি মঙ্গলবার দুপুরে বিশ^হরিগাছা বাজার থেকে তিনটি ঘুমের ট্যাবলেট কিনে। পরে সাড়ে ৪টায় রাব্বি মিনহাজকে ঢেকে নেয়। তারপর বিভিন্ন এলাকা ঘুরে রাত ৮টার দিকে শেরপুরে ইউনিয়নের জোড়গাছায় চলে আসে। সেখানে একটি দোকান থেকে স্পিড কিনে তার মধ্যে ঘুমের ট্যাবলেট মিশায়। তারপর একটি বাড়িতে অটোরিকশাটি রেখে জোড়গাছা প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমের ধান ক্ষেতে নিয়ে যায়। এর মধ্যে ঘুমের ট্যাবলেট মিশানো স্পিড মিনহাজকে খাওয়ানো হয়। মিনহাজ একটু পর ঘুমিয়ে পড়লে রাব্বি তাকে আচমকা চাকু দিয়ে আঘাত করে। মিনহাজ চিৎকার করতেই রাব্বি হাত দিয়ে তার মুখ চেপে ধরে। রাব্বির আঙুলে মিনহাজ কামড় দেয়। রাব্বি তখন চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত শুরু করলে মিনহাজের মৃত্যু হয়।
পুলিশের তথ্যমতে, অটোরিকশা ছিনতাই করে বিক্রি করার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটিয়েছে আসামি। গত ২৯ সেপ্টেম্বর রাতে এ ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাকে আটক করলে খুনের কথা স্বীকার করে রাব্বি। বৃহস্পতিবার দুপুরে আসামি রাব্বিসহ পুলিশ শেরপুরের জোড়গাছা গ্রামে গিয়ে ধান ক্ষেত থেকে অটোচালক মিনহাজের লাশ উদ্ধার করে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]