ই-পেপার বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

দুর্গোৎসবে রায় শ্রীপর্নার গান ‘ঢাকা বাজা, কাসর বাজা’
প্রকাশ: বুধবার, ১৪ অক্টোবর, ২০২০, ৮:০৭ পিএম  (ভিজিট : ৪৩৬)
দুর্গোৎসব উপলক্ষে প্রকাশ পেয়েছে ভারত-বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রায় শ্রীপর্নার ‘ঢাক বাজা, কাসর বাজা’ শিরোনামের গান।

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে ভিডিও সম্বলিত গানটি শিল্পীর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে (Melodious Shreeporna) আপলোড করা হয়েছে।

ত্রিপুরা রাজ্যের মেয়ে, গুণি এই শিল্পী ভারতের ক্লাসিক্যাল মিউজিকে গোল্ডমেডেলিস্ট। একাধিকার অ্যালবাম রয়েছে তার। ভারত ও বাংলাদেশের দর্শকদের কাছে বেশ জনপ্রিয় তিনি। গত বছর ‘দ্যা লিজেন্ড’ নামে কাভার সং প্রকাশ পায় রায় শ্রীপর্নার। সে সময় গানটি তুমুল জনপ্রিয়তা পায়। এ বছর শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ভিডিও সং প্রকাশ পেল তার।

শ্রীজি প্রডাকশনের ব্যানারে প্রকাশিত  ‘ঢাক বাজা, কাসর বাজা’ গানটির ভোকাল, লিরিক্স ও কম্পোজিশনে শিল্পী নিজেই। মিউজিকে ছিলেন পার্শ্বিক, অডিও ডাবড স্টুডিও ইটার্নাল ড্রিম (শঙ্কর কটিতা), মিক্সিং অ্যান্ড মাস্টারিং করেছে সালকা স্টুডিও (মিল্টন দেববর্মা), কনসেপ্ট অ্যান্ড ডিরেকশনে ছিলেন রায় শ্রীপর্না এবং পার্শ্বিক, সিনেম্যাটোগ্রাফার অ্যান্ড এডিট করেছেন মঞ্জিত দেববর্মা। আর অ্যাসিস্টেন্ট সিনেম্যাটোগ্রাফার ছিলেন মানব রুপীনি।

পূজার গান প্রকাশের বিষয়ে রায় শ্রীপর্না বলেন, ‘আমি অত্যন্ত খুশি। এই করোনাকালেও দুর্গাপুজো উপলক্ষে আমার শ্রোতাদের জন্য গানটি রিলিজ দিতে পেরেছি। শ্রোতাদের ভালো লাগাই আমার ভালো লাগা। ভবিষ্যতে আরো ভালো গান উপহার দিতে চাই। সবার কাছে দোয়া ও আশীর্বাদ চাই।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close