ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ ১২ কার্তিক ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০

নিরাপত্তা চেয়েছেন সালাহউদ্দিন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০, ৬:১০ পিএম আপডেট: ১৫.১০.২০২০ ৬:৩০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 78

প্রার্থী হিসেবে ঢাকা-৫ উপ-নির্বাচনে সালাহউদ্দিন আহমেদ নির্বাচন কমিশনের কাছে নিজের নিরাপত্তা চেয়েছেন।

তিনি বলেন, সন্ত্রাসীদের দিয়ে আমার পোলিং এজেন্ট ও দলীয় নেতা-কমীদের হুমকি দেওয়া হচ্ছে। বুধবার রাতেও কদমতলী থানা এলাকাসহ বিভিন্ন এলাকায় গিয়ে এই সন্ত্রাসী বাহিনী নানা অপকর্ম করছে। এ ঘটনায় বোঝা যায়, তারা সুষ্ঠু নির্বাচন চায় না। তারা সন্ত্রাসের মাধ্যমে আসন দখল করতে চায়।  

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়িতে নিজের নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা বলেন সালাহউদ্দিন  আহমেদ। এ বিষয়ে একাধিকার নির্বাচন কমিশন কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান বিএনপি প্রাথী।

বিএনপি প্রাথী এলাকার ভোটাদের উদ্দেশে বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে আসুন। যাকে খুশি তাকে ভোট দিন। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত  আমরা আপনাদের সাথে আছি ও থাকব ইনশাল্লাহ। আমি এ এলাকার সন্তান। বাইরে থেকে এসে নির্বাচন করছি না।

এসময় তিনি বলেন, আওয়ামীলীগ প্রাথী এ এলাকার বাসিন্দা না, সূত্রাপুরের বাসিন্দা। উনি বহিরাগত হিসেবে এখানে নির্বাচন করছেন। অতীতে তিনবার এলাকার সংসদ সদস্য থাকার কথা উল্লেখ করে সালাহউদ্দিন বলেন, এ এলাকার যাবতীয় উন্নয়ন আমি করেছি। পথ-ঘাটহীন অনুন্নত ও গ্রামীন এই জনপদকে আধুনিক শহরে রূপান্তর তার হাত দিয়েই হয়েছে উল্লেখ করে সাবেক এই সংসদ সদস্য বলেন, আমি এ এলাকার সন্তান আর আওয়ামী লীগ প্রাথী অর্বাচীন।

এক প্রশ্নের জবাবে সালাহউদ্দিন বলেন, আমার দলে কোনও কোন্দল নেই। দলের সব নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ ধানের শীষের পতাকা তলে।

তিনি বলেন, স্থানীয় আওয়ামীলীগ চারটি ভাগে বিভক্ত। ইতোমধ্যে বেশ কয়েকবার কোন্দলকে কেন্দ্র করে মারামারি হয়েছে। যা এলাকাবাসী জানেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]