ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রীর সম্মেলনে মেনন
ধর্ষণ মহামারি রূপ নিয়েছে
প্রকাশ: রোববার, ১৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 7

ষ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দেশে ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। তবে ছাত্ররাই এগিয়ে এসে লড়াই শুরু করেছে। আমাদের সময়ের চেয়ে তারা অনেক বেশি সাহসী লড়াই করছে। তিনি বলেন, আজকে ছাত্র আন্দোলনের অনেক অবক্ষয় হয়েছে। ছাত্র আন্দোলনের মধ্যে ক্ষমতার লোভ ঢুকেছে, ভোগবাদিতা ঢুকেছে। এটা তাদের দোষ নয়। এটা রাজনীতির দোষ।
তিনি শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন মিলনায়তনে বাংলাদেশ ছাত্র  মৈত্রী ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার ১৫তম কাউন্সিলে ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। জেলা ছাত্র মৈত্রীর আহ্বায়ক মুহয়ী শারদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে রাশেদ খান মেনন আরও বলেন, রাজনীতির মধ্যে যখন দুর্বৃত্তায়ন ও সাম্প্রদায়িকতা প্রবেশ করে তখন তরুণ সমাজের মধ্যে এমন ঘটনা ঘটা খুবই স্বাভাবিক।
সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট কাজী মাসুদ আহমেদ, সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় নেতা তারিকুল ইসলাম, ইয়াতুননেছা ও জেলা ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি ফরহাদুল ইসলাম পারভেজ।
সম্মেলনে ফাহিম মুনতাসিরকে সভাপতি, সানিউর রহমানকে সাধারণ সম্পাদক ও জুবায়ের আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যের জেলা কমিটি গঠন করা হয়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]