ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৭ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল তিন ভাইয়ের
নেত্রকোনা সংবাদদাতা
প্রকাশ: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ১১:৪৯ পিএম আপডেট: ১৯.১০.২০২০ ১২:০৮ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 51

নেত্রকোনার বারহাট্রায় রেললাইনে ঘুমন্ত অবস্থায় চলন্ত ট্রেনে কাটা পড়ে তিন যুবক নিহত হয়েছে। এদের মধ্যে দুজন আপন ভাই এবং একজন তাদের চাচাতো ভাই। রোববার ভোর পৌনে ৪টার দিকে বারহাট্রা উপজেলার সাওতা ইউনিয়নের স্বল্প দশাল এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেনÑ একই গ্রামের আব্দুল হেকিমের ছেলে স্বপন মিয়া (২২) ও রিপন মিয়া (২৪) এবং কুরবান আলীর ছেলে মুখলেস মিয়া (২৮)। স্থানীয়দের বরাত দিয়ে মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমর বড়ুয়া জানান, ওই তিন যুবক মাছ ধরার জন্য রাত জেগে তাদের বাড়ির পাশে একটি ডোবার পানি নিষ্কাশনের কাজ করছিল। এক পর্যায়ে ক্লান্ত হয়ে রোববার ভোরে তারা পাশের রেল লাইনে ঘুমিয়ে পড়ে। এ সময় ঢাকা থেকে মোহনগঞ্জগামী হাওড় এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে কয়েক টুকরো হয়ে ঘটনা স্থলেই মারা যান তারা।
তিনি আরও জানান, এ বিষয়ে কারো কোনো অভিযোগ না থাকায় জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে পরিবারের স্বজনদের হাতে মরদেহগুলো বুঝিয়ে দেওয়া হয়েছে।
বারহাট্টা উপজেলার স্বল্প দশাল গ্রামের বাসিন্দারা জানান, ওই তিনজন গত তিন চার দিন ধরে বিভিন্ন স্থানের ছোট ছোট জলাশয় সেচে মাছ ধরে তা বিক্রি করে আসছিল। কয়েক রাত না ঘুমানোর কারণে হয়ত তারা রেললাইনে শুয়ে ঘুমিয়ে পড়ছিল। আর ওই সময় ট্রেন চলে আসায় কাটা পড়ে মৃত্যু তাদের।










সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]