ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
ইউপি চেয়ারম্যানসহ আটক ৪
প্রকাশ: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ১১:৪৯ পিএম আপডেট: ১৯.১০.২০২০ ১২:০৮ এএম  (ভিজিট : ১৫২)
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) গৌরীপুর শাখার চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাতে পৌর শহরের মধ্যবাজার এলাকায় পান মহালে শুভ্রসহ তিনজনকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। পরে ওই দিন রাতেই শুভ্রকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সে মারা যান।
শুভ্র হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে রোববার তারাকান্দা থেকে গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে আটক করেছে পুলিশ। এ ছাড়াও উপজেলার মইলাকান্দা ইউনিয়নের কাউরাট এলাকা থেকে জাহাঙ্গীর আলম, রাসেলসহ তার আরও তিন সহযোগীকে আটক করা হয়। এ ঘটনায় রোববার সন্ধ্যা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাসুদুর রহমান শুভ্রর বাড়ি গৌরীপুর পৌর শহরের কালীপুর এলাকায়। তিনি আসন্ন গৌরীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে প্রচারণায় ছিলেন। শনিবার রাতে শুভ্র পৌর শহরে তার ব্যক্তিগত কার্যালয় থেকে বের হয়ে সহযোগীদের নিয়ে মধ্যবাজার পান মহল এলাকায় এক দোকানে চা খেতে বসেন। এ সময় একদল সন্ত্রাসী তাদের ওপর হামলা চালায়। আত্মরক্ষার্থে শুভ্র দৌড়ে কিছু দূর যেতেই সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। সন্ত্রাসীদের হামলায় শুভ্রর দুই সহযোগী আল-আমিন ও জাহাঙ্গীর নামে দুই যুবক আহত হয়। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে ওই দিন রাতেই শুভ্র চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
রোববার ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান ও গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাখের হোসেন সিদ্দিকী হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করে উপস্থিত আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দৃষ্টান্তমূলক শাস্তির বিষয়ে আশ^স্ত করেছেন।
গৌরীপুর থানার ওসি মো. বোরহান বলেন, পরিবার শুভ্রর দাফন প্রক্রিয়ায় ব্যস্ত থাকায় সন্ধ্যা পর্যন্ত মামলা হয়নি। তবে পুলিশ এই হত্যাকাণ্ডের ঘটনা গুরুত্ব সহকারে তদন্ত করছে। জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করা হবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close