ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৭ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

সালমান এফ রহমানের মন্তব্য
অর্থনৈতিক প্রবৃদ্ধিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ১১:৫৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 15

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আইএমএফ প্রচার করেছে অর্থনীতিক প্রবৃদ্ধিতে বাংলাদেশ ভারতের চেয়ে এগিয়ে যাচ্ছে। করোনা না হলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা আরও ভালো হতো। আশা করি আমরা তা অর্জন করতে পারব। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রোববার দুপুরে দোহার ও নবাবগঞ্জ উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, পূজা উদযাপন পরিষদ এবং পূজারীদের সঙ্গে ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সালমান এফ রহমান বলেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার’। আমরা সব উৎসবের সঙ্গে থাকব। তবে করোনা মহামারিতে নির্দেশনা মেনে উৎসব পালন করতে হবে। সতর্ক থাকতে হবে যাতে মানুষ সুন্দরভাবে তার ধর্ম পালন করতে পারে। প্রত্যাশা করি সবাই সুন্দরভাবে পূজা উদযাপন করবেন। এমপি বলেন, প্রধানমন্ত্রী যেভাবে করোনা পরিস্থিতি ম্যানেজ করেছেন, সারা বিশে^ তা প্রশংসিত হয়েছে। তিনি আশ^স্ত করেছেন বাংলাদেশে বড় ধরনের কোনো সমস্যা হবে না।
আব্দুল ওয়াসেক মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে নবাবগঞ্জ উপজেলার ১৫৪টি ও দোহার উপজেলার ৩৭ পূজামণ্ডপের পূজারীদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দ করা জিআর চালের ডিও ও সংসদ সদস্যর পক্ষ থেকে ৫ হাজার টাকা করে বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাজিবুল ইসলাম এতে সভাপতিত্ব করেন। আরও উপস্থিত ছিলেন তাবির হোসেন খান পাভেল, ওসি সিরাজুল ইসলাম শেখ, জালাল উদ্দিন, শিক্ষাবিদ মানবেন্দ্র দত্ত, দেওয়ান আওলাদ হোসেন, নিতাই চাঁদ তালুকদার, স্বপন কুমার সরকার, অনুপম দত্ত নিপু প্রমুখ।
অপরদিকে, দোহার উপজেলা পরিষদের সভাকক্ষ থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়েছিলেন মো. আলমগীর হোসেন, এএফএম ফিরোজ মাহমুদ, রউফ মোল্ল্যা, নজরুল ইসলাম বাবুল, আলী আহসান খোকন শিকদার, শেখ আনার কলি পুতুল, রিপন রাজবংশী প্রমুখ।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]