ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ কার্তিক ১৪২৭
ই-পেপার শনিবার ৩১ অক্টোবর ২০২০

ভাঙ্গায় ১৪৪ ধারা জারি
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০, ১১:৫৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 9

ভাঙ্গায় রোববার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছিল ভাঙ্গা উপজেলা প্রশাসন। এ বিষয়ে রোববার সকাল সাড়ে ১০টা থেকে ভাঙ্গা উপজেলা শহরে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হয়।
ইউএনও রকিবুর রহমান খান বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনের সমর্থকরা ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলার প্রতিবাদে রোববার মানববন্ধন করবে। পাশাপাশি মুক্তিযুদ্ধ মঞ্চ নামে একটি সংগঠন সংসদ সদস্যের বিরুদ্ধে একই স্থানে মানববন্ধন কর্মসূচি পালনের অনুমতি চেয়ে আবেদন করে। এ পরিপ্রেক্ষিতে শান্তি ভঙ্গের আশঙ্কায় ১৪৪ ধারা জারি করি। ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা বলেন, ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার মুক্তিযোদ্ধার সন্তান। ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী তাকে রাজাকার বলায় মুক্তিযুদ্ধ মঞ্চের পক্ষ থেকে মানববন্ধন কর্মসূচি পালনের অনুমতি চেয়ে আবেদন করা হয়। প্রশাসন ১৪৪ ধারা জারি করায় আমরা আমাদের কর্মসূচি প্রত্যাহার করেছি।
এমপি নিক্সন চৌধুরীর পক্ষের ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাদাত হোসেন বলেন, আমাদের কোনো মানববন্ধন কর্মসূচি ছিল না।
উল্লেখ্য, ১০ অক্টোবর চরভদ্রাসন উপজেলার চেয়ারম্যান পদে উপনির্বাচনে এমপি নিক্সন চৌধুরী চরভদ্রাসনের ইউএনও জেসমিন সুলতানাকে ফোন দিয়ে নির্বাচনের দায়িত্বরত ভাঙ্গার এসি ল্যান্ড মুহাম্মদ আল-আমিনকে উদ্দেশ্য করে গালিগালাজের একটি ফোন আলাপের অডিও ভাইরাল হয়। পাশাপাশি ১০ অক্টোবর রাতে চরভদ্রাসনে এক সভায় এমপি নিক্সন চৌধুরী কর্তৃক ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারকে হুমকি দেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়।
১৫ অক্টোবর ফরিদপুর জেলা নির্বাচন কর্মকর্তা বাদী হয়ে এমপি মজিবর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে চরভদ্রাসন থানায় একটি মামলা করেন।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]