ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৯ নভেম্বর ২০২০ ১৪ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার রোববার ২৯ নভেম্বর ২০২০

ভালো আছেন মুশফিক
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০, ১১:৩৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 20

অনেকটা দৌড়ে গিয়ে ইয়াসির আলীর ব্যাট ছুঁয়ে আসা বল গøাভসবন্দি করার জন্য ডাইভ দিয়েছিলেন মুশফিকুর রহিম। তাতেই বিপত্তি। একে গøাভসে বল জমা করতে পারেননি, উল্টো কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় নাজমুল হোসেন শান্ত একাদশের কিপার-ব্যাটসম্যানকে। ওই চোটের কারণেই প্রেসিডেন্টস কাপের ফাইনালে তার খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।
বুধবার চোট পাওয়ার পর মাঠে যেভাবে পড়ে ছিলেন, মাঠ ছাড়ার সময় তার মুখের অভিব্যক্তি যা ছিল, তাতে চোটটা গুরুতর বলেই ধারণা করেছিলেন সবাই। তবে ওই রাতেই জানা যায়, মুশফিকের চোট গুরুতর নয়। তবে তিনি ফাইনালে খেলতে পারবেন কি না, এ বিষয়ে চ‚ড়ান্ত কিছু সেদিন কেন, বৃহস্পতিবারও বলতে পারেননি কেউ। তবে এটা নিশ্চিত, শারীরিকভাবে মুশফিক বেশ ভালো অবস্থায়ই আছেন এবং শিরোপা নির্ধারণী ম্যাচে তিনি খেলবেন কি খেলবেন না, সেই সিদ্ধান্ত তিনিই নেবেন।
বৃহস্পতিবার লম্বা সময় টিম হোটেলের সুইমিংপুলে দীর্ঘ সময় সাঁতার কেটেছেন মুশফিক। শান্ত একাদশের ফিজিও তো আছেনই, তাকে পর্যবেক্ষণে রেখেছেন জাতীয় দলের ফিজিও জুলিয়ান ক্যালেফাতো আর বায়েজিদুল ইসলামও। কাঁধের অবস্থা খুঁটিয়ে দেখে তারাও নাকি বলেছেন, চোট গুরুতর নয়। তাই শুধু শুধু স্ক্যান করানোরও প্রয়োজন নেই। তবে ফাইনালটা পূর্বনির্ধারিত সূচি মেনে শুক্রবারই অনুষ্ঠিত হলে এবং সেই ফাইনালে মুশফিক খেলতেন, এই নিশ্চয়তা কেউ দিতে পারেননি। ম্যাচের আগে এ বিষয়ে টিম ম্যানেজমেন্ট চ‚ড়ান্ত সিদ্ধান্ত নেবে, জানানো হয়েছিল এমনটা।
এখন তো ফাইনালের দিনক্ষণই পাল্টে গেছে। আজকের ফাইনালটি পিছিয়ে রোববারে নিয়ে যাওয়া হয়েছে। তাতে মুশফিকের ফাইনালে খেলার বিষয়ে যে শঙ্কাটুকু ছিল, সেটা অনেকটাই দূর হয়ে গেছে। ফাইনালটা যদি আজই অনুষ্ঠিত হতো, সার্বিক দিক বিবেচনায় সেই ফাইনালেও মুশফিকের না খেলার কোনো কারণই খুঁজে পাননি শান্ত একাদশের ফিজিও খাদেমুল ইসলাম। সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, ‘তার অবস্থা ভালো। কাঁধের যা অবস্থা, তাতে না খেলার কোনো কারণ দেখি না।’
প্রেসিডেন্টস কাপে দারুণ ছন্দে আছেন মুশফিক। দুই হাফসেঞ্চুরি আর এক সেঞ্চুরিতে আসরের সর্বোচ্চ ২০৭ রানের মালিক তিনিই।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]