ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ ৮ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০

ফাইনাল পেছাল বৃষ্টির দাপটে!
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০, ১১:৩৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

যখন-তখন আকাশের মুখভার, বৃষ্টি হচ্ছে মুষলধারে। যেমনটা সাধারণত ঘোর বর্ষাতে দেখা যায়, সেটা এবার দেখা যাচ্ছে শরতের শেষভাগ আর হেমন্তের শুরুর অংশে। আরও নির্দিষ্ট করে বললে, এবারের অক্টোবরটা খুবই বৃষ্টিপ্রবণ। নিয়ম করে প্রতিদিনই আকাশের কান্না দেখতে হচ্ছে; এবং হবে, আবহাওয়ার পূর্বাভাস তেমনটাই বলছে। যে কারণে পিছিয়ে দেওয়া হয়েছে বিসিবি প্রেসিডেন্টস কাপের ফাইনাল।
তিন দলের এই ওয়ানডে টুর্নামেন্ট দিয়েই করোনা বিরতির পর আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের মাটিতে ফিরেছে ক্রিকেট। কিন্তু ফাইনালের আগে ডাবল রাউন্ড রবিন লিগের যে ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে, এর পাঁচটিই পড়েছে বৃষ্টির কবলে। অসময়ের বৃষ্টির বাগড়ায় লম্বা সময় খেলা বন্ধ থেকেছে। এত এত বৃষ্টির প্রভাব পড়েছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের উইকেটে, ম্যাচগুলো হচ্ছে লো-স্কোরিং।
এখন বাকি কেবল ফাইনাল, সেই ফাইনালটাও আগের ম্যাচগুলোর মতো পড়–ক বৃষ্টির কবলে, সেটা কিছুতেই চাইছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার থেমে থেমে দিনভরই বৃষ্টি হয়েছে। আজ এবং আগামীকালও একইভাবে বৃষ্টি হতে পারে, আবহাওয়ার এমন পূর্বাভাসে নজর রেখে আজকের ফাইনালটি পিছিয়ে রোববারে নিয়ে গেছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।
তিন দলের টুর্নামেন্টের ফাইনালে লড়বে মাহমুদউল্লাহ একাদশ আর নাজমুল হোসেন শান্ত একাদশ। পূর্ব সূচি অনুযায়ী ম্যাচটি আজ দুপুর দেড়টায় শুরুর কথা ছিল। কিন্তু শুক্রবার জুমার দিন হওয়ায় ম্যাচটি আধঘণ্টা পিছিয়ে শুরু হবে বলে জানায় বিসিবি। সন্ধ্যায় আবার বিবৃতি দিয়ে সংস্থাটি জানায় ফাইনাল ম্যাচটি দুদিন পিছিয়ে দেওয়ার কথা, ‘ফাইনাল ম্যাচটি শুক্রবারের বদলে রোববার অনুষ্ঠিত হবে। আগামী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসের আলোকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’
রোববার ম্যাচটি শুরু হবে দেড়টায়, সেটি সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]