ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৩০ নভেম্বর ২০২০ ১৫ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার সোমবার ৩০ নভেম্বর ২০২০

জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৪ অক্টোবর, ২০২০, ৫:২২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 77

সাবেক অ্যাটর্নি জেনারেল ও জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এক শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, সর্বজন শ্রদ্ধেয় ব্যারিস্টার রফিক-উল হক দেশের আইনাঙ্গনের অনুসরণীয় ব্যক্তিত্ব। তাঁর কর্তব্য নিষ্ঠা ও দেশপ্রেম দেশের প্রতিটি মানুষকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে। 

শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, ব্যারিস্টার রফিক-উল হক আইন অঙ্গনের একজন দিকপাল ছিলেন, তিনি আমাদের শিক্ষাগুরু ছিলেন। একই সাথে তার দানশীলতা- -মানুষ মানুষের জন্য - -এই চিরসত্যটি প্রতিষ্ঠিত করে গেছেন। তিনি যা আয় করতেন তার বৃহদাংশই মানবকল্যাণে ব্যয় করে গেছেন।

শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যখন মিথ্যা মামলায় কারারুদ্ধ করা হয়েছিল, ব্যারিস্টার রফিক-উল হক তখন ন্যায় প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুক্ত করতে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। তার প্রতি ব্যক্তিগত ও পারিবারিকভাবে আমরা কৃতজ্ঞ।

শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুম রফিক-উল হকের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]