ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ নভেম্বর ২০২০ ১৩ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ২৮ নভেম্বর ২০২০

চাঁদপুরে জেলেদের হামলায় ১৩ পুলিশ আহত
চাঁদপুর প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৫ অক্টোবর, ২০২০, ৪:২৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 145

চাঁদপুরে মা ইলিশ রক্ষা অভিযানে জেলেদের হামলায় ঢাকা হেডকোয়ার্টার নৌ পুলিশের ১৩ সদস্য আহত হয়েছে। 

রোববার ভোরে ঢাকা হেডকোয়াটার থেকে একটি লঞ্চ ও পাঁচটি স্পিডবোটযোগে নৌ পুলিশের দলটি চাঁদপুর নৌ সীমানার পদ্মা-মেঘনায় মা ইলিশ রক্ষায় অভিযানে নামে। 

চাঁদপুর সদর  উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষীরচর এলাকায় মেঘনা নদীতে অভিযানকালে জেলেরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় জেলেদের নিক্ষিপ্ত ইটপাটকেলে নৌ পুলিশের সদস্যরা গুরুতর আহত হয়। বর্তমানে আহতরা চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন- ঢাকা হেডকোয়ার্টার নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফরিদা পারভীন (৩৬), পুলিশ সদস্য এসআই ইলিয়াস (৩০), প্রসেনজিৎ (২৪), হেলাল উদ্দিন ( ৫০), নায়েক ইকবাল (৪০), মুজাহিদুল ইসলাম( ৪১), আল মামুন (২৮), ফেরদৌস শেখ (২৬), নীলয় দেব (২৫), আলামিন (২৫), কাউসার (৩০), মোনায়েম (২৬), নায়েক শাহজালাল (২৫)। এছাড়াও আরো বেশ কিছু নৌ পুলিশ কমবেশি আহত হয়েছে বলে জানা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) ফরিদা পারভিন বলেন, হামলা থেকে রক্ষা পেতে নৌ পুলিশ রাবার বুলেট ও ফাকা গুলি ছুড়ে। নৌ-পুলিশ ঢাকা হেডকোয়ার্টার থেকে আসা দলটি চাঁদপুর সদর  উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লক্ষীরচর এলাকায় মেঘনা নদীতে অভিযানকালে জেলেরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় জেলেদের নিক্ষিপ্ত ইটপাটকেলে নৌ পুলিশের সদস্যরা আহত হয়।

তিনি আরো জানান, ঢাকা হেডকোয়াটার থেকে একটি লঞ্চ ও পাঁচটি স্পিডবোটযোগে নৌ পুলিশের দলটি  মেঘনায় মা ইলিশ রক্ষায় অভিযানে নামে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]