ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ ১৬ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০

জামালপুরে ছিনতাইকারীর হামলায় পাঁচজন আহত
প্রকাশ: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ৯:৫৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 11

ষ জামালপুর প্রতিনিধি
জামালপুরে ছিনতাইকারীর হামলায় পাঁচজন আহত হয়েছেন। শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে এ সব ঘটনা ঘটে। এ সব ঘটনায় চারজনকে আটক
করেছে পুলিশ।
জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান জানান, শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাইয়ের ঘটনা ঘটে। পৌর এলাকার কাজীর আখ গ্রামের মৃত ময়দান আলীর ছেলে তরকারি ব্যবসায়ী আনিসকে শহরের ফায়ার সার্ভিসের সামনে, পাথালিয়া গ্রামের মৃত আলতাফ আলীর ছেলে অটোচালক আব্দুল মজিদকে পৌর এলাকার আইন কলেজের সামনে ও মৃত আমজাদ হোসেনের ছেলে রিকশাচালক রঞ্জুকে শেখ হাসিনা মেডিকেল কলেজের সামনে ছিনতাইকারীরা আক্রমণ করে। এ সময় তাদের বুকে, পিঠে ও হাতে ছুড়িকাঘাত করা হয়। আহতাবস্থায় তাদের জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও একই সময় শহরের আর দুটি স্থানে ছিনতাইয়ের ঘটনা আহত ফরহাদ আলী ও সুইট নামের দুইজনকে ময়মনসিংহ মেডিকেলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। আটকরা হলো শহরের শেখেরভিটা এলাকার জহিরুল হকের ছেলে নূরে আলম সিদ্দিকী, পাথালিয়া এলাকার নুরুন নবীর ছেলে মোহাইমিনুল ইসলাম সজিব, পাথালিয়া পশ্চিম পাড়া এলাকার আশরাফুলের ছেলে আরিফিন ইসলাম ও বগাবাইদ এলাকার মৃত খন্দকার সাইফুলের ছেলে খন্দকার ফাহিম।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]