ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৩০ নভেম্বর ২০২০ ১৫ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার সোমবার ৩০ নভেম্বর ২০২০

বৃদ্ধাশ্রম নিয়ে রাতুলের গানচিত্র
প্রকাশ: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ৮:১৮ পিএম আপডেট: ২৬.১০.২০২০ ৮:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 185

নির্মিত হয়েছে ‘বৃদ্ধাশ্রম’ নিয়ে র‍্যাপ গান। নির্মাণ করেছেন তরুণ নির্মাতা জাহিদ হাসান রাতুল। গত ২৪ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় মডেল অন্তু করিমের অফিসে গানচিত্রটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। আসছে ৩০ অক্টোবর গানচিত্রটি প্রকাশ পাবে।

অন্তু করিম বলেন, এটি একটি সাহসী উদ্যোগ। সামাজিক দায়বদ্ধতা থেকে রাতুল যে কাজটি করেছেন সত্যি প্রশংসার দাবি রাখে। এই গানটি একবার দেখার পর দ্বিতীয়বার গানটি কেউ দেখবে না । কারণ সবার মধ্যে ভয় কাজ করবে। কেননা আমরা বাবা মায়ের সঙ্গে কী আচরণ করি, তাই এই গানের কথা এবং চিত্রায়নে ফুটে উঠেছে।

তিনি আরো বলেন, বাবা মা না থাকলে বুঝি কত বড় আশ্রয় আমরা হারিয়ে ফেলেছি ।

গানটি সম্পর্কে সংগীত শিল্পী বেলাল খান বলেন, আসলে এরকম একটি গান দেখার পর কথা বলার কোনো ভাষা নেই। তবে আমাদের পরবর্তী জেনারেশনের সচেতনতা এবং দায়িত্ববোধ  যে অনেক বেড়েছে রাতুলের কাজ দেখে বোঝা যায়। বাবা মা কে যেন আমরা বৃদ্ধাশ্রমে না পাঠাই। তাহলে আমাদের সন্তানরাও কিন্তু ভবিষ্যতে একই জায়গায় রেখে আসবে।

গানটি সম্পর্কে জানতে চাইলে নির্মাতা রাতুল বলেন, সাধারণ র‌্যাপ গান বলতে আমরা প্রতিবাদী, নাচানাচি, গ্যাঞ্জাম, ক্লাব টাইপের গান। এইবার আমাদের গানটি দর্শকরা দেখে কিছু শিখতে পারবে বলে আমি বিশ্বাস করি, তাছাড়া আমার কাছে খুবই ভালো লাগছে যে বাংলাদেশে প্রথমবারের মতো বৃদ্ধাশ্রম নিয়ে একটি র‌্যাপ গান নির্মাণ করতে পারছি।

গানচিত্রে দেখা যাবে চলচ্চিত্র পরিচালক ফিরোজ আলম, টিভি অভিনেত্রী হাসিমুন, মডেল আসিফুর রহমান রিফাত ও ছায়াবিনীকে। ভিডিওগ্রাফি করেছেন ইয়াসিন বিন আরিয়ান।

গানটি নির্মানের সাথে যুক্ত সবার উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, র‌্যাব-২ এর এডিসি মনিরুজ্জামান, বাংলাদেশ পুলিশের সাইবার ক্রাইম বিভাগের এডিসি নাজমুল ইসলাম, অভিনেতা ও মডেল অন্তু করিম, বিশিষ্ট গীতিকার মূসা কে, মাহমুদ, জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পী বেলাল খান, সাম্প্রতিক দেশকালের নিজস্ব প্রতিবেদক মাহমুদ সালেহীন, উপস্থাপক ফয়সাল হক আকাশ, সঙ্গীত শিল্পী শুদ্ধ, তাসনিম মীমসহ আরো অনেকে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]