ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৫ ডিসেম্বর ২০২০ ১৯ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ৫ ডিসেম্বর ২০২০

স্ত্রীসহ লাপাত্তা হাজী সেলিম
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১১:১৮ পিএম আপডেট: ২৮.১০.২০২০ ১২:২৩ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 398

পুরান ঢাকার সংসদ সদস্য হাজী মো. সেলিম ও তার স্ত্রীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। দুদিন ধরে তার ব্যবহৃত ফোন নাম্বারগুলোও বন্ধ পাওয়া যাচ্ছে। এ বিষয়ে পরিবারের সদস্যরাও মুখ খুলছেন না। তবে হাজী সেলিমের এক আত্মীয় জানিয়েছেন, তার ছোট ছেলে বরখাস্ত হওয়া কাউন্সিলর ইরফান সেলিমকে গ্রেফতারের আগে থেকেই স্বামী-স্ত্রী লাপাত্তা। গত সোমবার বাসায় অভিযান চালানোর সময়ও তারা অনুপস্থিত ছিলেন। তবে হাজী সাহেব কি লোকচক্ষু থেকে নিজেকে আড়াল করছেন, নাকি লজ্জায় লুকিয়ে বেড়াচ্ছেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।
পুরান ঢাকা ও চকবাজারবাসী বলছেন, হাজী তার পাজি ছেলের কাণ্ডে এবার লজ্জিত ও বিব্রত। এমন লজ্জায় তিনি কখনই পড়েননি। এবার আর মুখ দেখাতে পারছেন না। এ কারণে দুদিন ধরে হাওয়া। জনসম্মুখেও আসছেন না। তার বাসায় অভিযান চালানোর খবরেও তার কোনো সাড়া নেই। অথচ এলাকায় কারও জমি দখল, সালিশ ও মারামারিতে তাকে আগেই পাওয়া যেত। প্রতিবেশীর কারও কোনো ঝামেলা হলেই আগ বাড়িয়ে ছুটে যেতেন। এসব কারণে এলাকায় তিনি ‘তালা সেলিম’ হিসেবে খ্যাতি পেয়েছেন।
মঙ্গলবার দুপুরে চকবাজারের মোড়ে অবস্থিত মদিনা আশিক টাওয়ার ও ‘চান সরদার দাদা বাড়ি’তে খোঁজ নিয়ে জানা গেছে, নিজেকে আড়াল করতে খুব সকালে স্ত্রীকে নিয়ে গাড়িতে চড়ে তিনি বের হয়ে যান। তার আগের রাতে খুব গোপনেই বাসায় প্রবেশ করেন তারা। তবে মঙ্গলবার রাত পর্যন্ত তারা বাসায় আর ফেরেননি বলে জানা গেছে।
এলাকার এক মুরব্বি জানান, ‘হাজী সাব তো খুব বড় বড় কথা বলেন। তার ছেলে গ্রেফতার হলো এখন কী বলবেন? আমরা তো তার কথা শোনার জন্যই অধীর অপেক্ষায় আছি। কিন্তু তিনি তো এলাকায় আর বেরই হচ্ছেন না। তার মুখখানিও আমরা আর দেখতে পাচ্ছি না।’
মঙ্গলবার হাজী সেলিমের রাজকীয় বাড়ি ‘চান সরদার দাদা বাড়ি’র সামনে গিয়ে দেখা গেছে, গণমাধ্যমকর্মীসহ উৎসুক লোকজন ভিড় করছে। অনেকে বাড়ির ভিডিও নিতে ব্যস্ত। কেউ কেউ স্মৃতি ধরে রাখতে ছবি ও সেলফিও তুলছে। সবার আগ্রহ ছিল হাজী সেলিম ও তার বাড়ির প্রতি। কেউ তো বারবার গেটের দায়িত্বে থাকা কয়েকজন ব্যক্তিকে হাজী সেলিম ও তার স্ত্রী কোথায় জানতে চাচ্ছিলেন। দুদিন ধরে হাজী সেলিমের ব্যবহৃত ফোন নাম্বারগুলোও বন্ধ পাওয়া যাচ্ছে।
এলাকাবাসীর ভাষ্য, কই গেল হাজী সাহেবের এত দম্ভোক্তি। আজ কি তিনি গর্তে ঢুকে গেলেন নাকি!






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]