ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ ১৬ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০

‘এখনও তো ২১ বছর হয় নাই’
প্রকাশ: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১১:৩২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

ষ নিজস্ব প্রতিবেদক
বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগ ২১ বছর ক্ষমতার বাইরে ছিল, তাদের নেতারা কি পদত্যাগ করেছিলেন, নাকি তারা রাজনীতি থেকে অবসর নিয়েছিলেন? আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এক মন্তব্যের জেরে তিনি এ কথা বলেন। যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মঙ্গলবার সকালে নজরুল ইসলাম খান শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের কবরে ফুল দেওয়ার পর বলেন, এখনও তো ২১ বছর হয় নাই। সুতরাং ‘বিএনপির নেতৃত্ব ব্যর্থ’Ñ আওয়ামী লীগের মুখে এ ধরনের কথা শোভা পায় না। তিনি বলেন, ওবায়দুল কাদের সাহেবের অনেক মন্তব্যই আসে, যেগুলো নিয়ে মন্তব্য করা প্রয়োজনই বোধ করি না। কারণ মানুষ তার কোনো মন্তব্যকে গুরুত্ব দেয় না।
ওবায়দুল কাদের সম্প্রতি বলেছিলেন, বিএনপি নেতৃত্ব গত ১০ বছরে আন্দোলন জমাতে ব্যর্থ হয়েছে, তাই তাদের পদত্যাগ করা উচিত। টানা ১১ বছর ক্ষমতায় থাকা আওয়ামী লীগ স্বেচ্ছাচারী হয়ে উঠেছে বলে মন্তব্য করেন বিএনপির এই নেতা।  তিনি বলেন, এর প্রমাণ আমরা দেখলাম কক্সবাজারে  মেজর (অব.) সিনহার ঘটনায় এবং আমরা অতিসম্প্রতি দেখলাম নৌবাহিনীর এক কর্মকর্তার ঘটনায়।
বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ যুবদলের নেতাকর্মীদের নিয়ে জিয়ার কবরে ফুল দেন নজরুল ইসলাম। যুবদল নেতা মোরতাজুল করিম বাদরু ও মামুন হাসানও এ সময় উপস্থিত ছিলেন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]