ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ ১৬ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০

কালিয়া পৌরসভায় ১৪৪ ধারা জারি
প্রকাশ: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০, ১১:৫৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 9

ষ নড়াইল প্রতিনিধি
নড়াইলের কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি ঘোষণা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপ একই সময়ে একই স্থানে আনন্দ মিছিল, র‌্যালি ও সমাবেশ আয়োজনের ঘোষণা দেওয়ায় কালিয়া পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।
মঙ্গলবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ আদেশ বলবৎ থাকে জানিয়েছেন কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুদা। তিনি জানান, কালিয়া পৌরসভা এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে মঙ্গলবার সকাল ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ, আগ্নেয়াস্ত্র বহন নিষিদ্ধ করা হয়।
উল্লেখ্য, ২২ অক্টোবর এফএম সোহাগকে সভাপতি ও রাইসুল ইসলাম পান্নুকে সাধারণ সম্পাদক করে কালিয়া উপজেলা এবং এমএম তানভিরুল ইসলামকে সভাপতি এবং প্রশান্ত কুমার দাশকে সাধারণ সম্পাদক করে কালিয়া পৌর শাখা ছাত্রলীগের এক বছর মেয়াদি কমিটি ঘোষণা করে জেলা ছাত্রলীগ। এ কমিটি ঘোষণার পরের দিন এমপি সমর্থিত গ্রুপ মো. ইয়ামিন বিশ^াসকে কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও মো. মহিবুল ইসলাম অনিককে সাধারণ সম্পাদক এবং নিয়ামত হোসেন প্রান্তকে কালিয়া পৌর ছাত্রলীগের সভাপতি ও রাইসুল ইসলাম হৃদয়কে সাধারণ সম্পাদক করে পাল্টা কমিটি ঘোষণা দেয়। দুই কমিটিই মঙ্গলবার একই সময়ে কালিয়া শহরে আনন্দ মিছিল ও সমাবেশের ঘোষণা দেয়।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]